whatsapp channel

Amir-Ira: বাবার সামনে বিকিনি পরে জন্মদিন পালন, কটাক্ষের মুখে আমির কন্যা ইরা খান

গত রবিবার ছিল আমির কন্যা ইরা খানের জন্মদিন। দেখতে দেখতে মেয়ে ২৫ বছরের যুবতী। রীনা দত্তের সঙ্গে আমির খানের ডিভোর্স হয়ে যাওয়ার পরেও মেয়ের পাশে সবসময় থেকেছেন আমির। মেয়ের সঙ্গে…

Avatar

গত রবিবার ছিল আমির কন্যা ইরা খানের জন্মদিন। দেখতে দেখতে মেয়ে ২৫ বছরের যুবতী। রীনা দত্তের সঙ্গে আমির খানের ডিভোর্স হয়ে যাওয়ার পরেও মেয়ের পাশে সবসময় থেকেছেন আমির। মেয়ের সঙ্গে রেস্তোরাঁয় যাওয়া থেকে যেকোনো পার্টিতে মেয়ের সাথ দেন আমির খান, এবং ডিভোর্সী বউদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বজিয়ে রাখেন তিনি। এককথায় আমির একজন লা জবাব পিতা ও অভিনেতা। সমস্যা হল, সম্প্রতি ইরা খান তার জন্মদিনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়।

ইরা যেই ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি একটি মাল্টি কালারের বিকিনি পরে কেক কাটছেন, পাশে মা রীনা দত্ত, সৎ ভাই আজাদ, ও বাবা আমির খান, এবং তার বিশেষ বন্ধুও উপস্থিত। ঘটনাচক্রে, এই ছবি ঘিরে তৈরি হয়েছে বিবাদ। কেউ কেউ চরম নিন্দা করেছেন এমন সংস্কৃতির। বাবার সামনে বিকিনি পরে কিভাবে কেক কাটেন! কেউ বলতে চেয়েছেন যে এরকম জন্মদিনের পার্টি বাবার জন্মে দেখিনি।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ আমির কন্যা ইরা। প্রায় সময় বোল্ড ছবি পোস্ট করেন। কখনো কখনো বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবি দেন তিনি। তবে, বাবার পাশে বিকিনি পরে জন্মদিন সেলিব্রেশন অনেকেই পজিটিভ ভাবে নেয়নি। চলুন এই নিয়ে নূন্যতম আলোচনা করা যাক।

দেশের সংস্কৃতি যদি একটু আলাদা করে রাখি তাহলে আমরা এটা ভাবতেই পারি যে বাবা মায়ের সামনে কোনো লজ্জা লজ্জাই নয়। যারা জন্ম দেয় তাদের সামনে যেকোনো কাজ অনায়াসে করা যায়, যেভাবে ইচ্ছা থাকা যায়, যেমন ইচ্ছা পোশাক পরা যায়। তাহলে ইরা তার মা বাবার পাশে দাড়িয়ে কেক কাটছেন, থাকতেই পারেন তিনি উলঙ্গ কিংবা পোশাক পরিহিত তাতে কি যায় আসে? ঈশ্বরের সামনে কি লজ্জা আসে?

whatsapp logo