Ayanna Chatterjee: অসাধারণ অভিনয়ে করেছেন মনজয়, ‘কমলা’-র চরিত্রে কে এই মেয়ে! জেনে নিন পরিচয়

একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে স্টার জলসায়। এর মধ্যেই রয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। পরাধীন ভারতবর্ষের প্রেক্ষাপটে তৈরি এই ধারাবাহিকের কাহিনী অনেকটাই ক্লাসিক বাংলা ফিল্ম ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর আদলে…

Nilanjana Pande

একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে স্টার জলসায়। এর মধ্যেই রয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। পরাধীন ভারতবর্ষের প্রেক্ষাপটে তৈরি এই ধারাবাহিকের কাহিনী অনেকটাই ক্লাসিক বাংলা ফিল্ম ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর আদলে তৈরি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর প্রোমো। শ্রীমান পৃথ্বীরাজের চরিত্রে অভিনয় করছেন সুকৃত সাহা (Sukrita Saha)। তাঁর বিপরীতে কমলার চরিত্রে রয়েছেন অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। অয়ন্যা টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ।

 

View this post on Instagram

 

A post shared by Ayanna (@ayannachatterjee.official)

ইতিমধ্যেই কমলার চরিত্রে অয়ন্যার নববধূর লুক ও সাদা গাউন পরা লুক ভাইরাল হয়ে গিয়েছে। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। অয়ন্যা এই ধারাবাহিকে মা সারদামণির শৈশবের ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রথম থেকেই প্রশংসিত ছিল। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, অয়ন্যা ইতিমধ্যেই টলিউডে কয়েকটি বাংলা ফিল্ম ও মুম্বইয়ে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ayanna (@ayannachatterjee.official)

গত বছর মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত ফিল্ম ‘মিনি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অয়ন্যা। তবে ‘মিনি’ বক্স অফিসে সাড়া ফেলতে না পারলেও তাঁর অভিনয় ছিল তুখোড়। মাসি ও বোনঝির অনস্ক্রিন রসায়ন ছিল যথেষ্ট মজাদার। এবার পিরিয়ড পিসে অভিনয় করতে চলেছেন অয়ন্যা।

ব্রিটিশ শাসিত ভারতবর্ষের প্রেক্ষাপটে দুটি ছোট ছেলে-মেয়ের দামাল প্রেম কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।