whatsapp channel

ওম -মিমির মিউজিক্যাল রিসেপশন, রোম্যান্টিক নাচের অন্তরঙ্গ মুহূর্ত তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

২০১১ -এ পরিচয় হয়েছিল ওম সাহানি ও মিমি দত্তের। রূপসী বাংলার ধারাবাহিক 'আলোর বাসা'-এ কাজ করতে গিয়ে তাঁদের আলাপ। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘদিন ধরে দু'জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল…

Avatar

HoopHaap Digital Media

২০১১ -এ পরিচয় হয়েছিল ওম সাহানি ও মিমি দত্তের। রূপসী বাংলার ধারাবাহিক ‘আলোর বাসা’-এ কাজ করতে গিয়ে তাঁদের আলাপ। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘদিন ধরে দু’জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০১৭ সালে ফের দেখা হয় দু’জনের। সময়ের সঙ্গে শুরু হয় প্রথমে বন্ধুত্ব এরপর দুজনেই প্রেমে পড়েন। এই লকডাউনের সময় এরা দুজনে লিভ ইনে থাকা শুরু করেছিলেন। এই লকডাউন আরো একে অপরকে চিনতে সাহায্য করেছিল। এরপর নতুন বছরে প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নেন।

ওম বিহারি হলেও অভিনেতা বাঙালি নিয়মেই সামাজিক বিয়ে করতে চেয়েছিলেন আর কথামতো ৩ তারিখে সোশ্যাল ম্যারেজে কথা মতো তাই করলেন। অবশ্য বিয়ের আগে আইবুড়োভাত, সঙ্গীত, আর গায়ে হলুদের অনুষ্ঠান সবই পালন করেছেন বেশ জাঁকজমক ভাবে। বিয়ের দিন মিমি লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল অন্যদিকে ওম কিছু কম নন। বিয়ের সন্ধ্যেতে অভিনেতা মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে হাজির হন। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক নিজের হাতে বৈদিক নিয়মে বিয়ে দিলেন ওম-মিমির ।

 

View this post on Instagram

 

A post shared by OM (@om_sahani15)

সংস্কৃত বিশুদ্ধ মন্ত্রাচারণ, রবীন্দ্র সঙ্গীত গানের তালে, সুরের ছন্দে একসঙ্গে পথচলার শপথ নিলেন ওম মিমি। দুজনের শুভদৃষ্টি, সাতপাক থেকে মালাবদল সবই হল বৈদিক মতে। এই বিয়েতে ছিলনা কোনো কন্যা দান। সিদুঁর দান পর্বে ও ছিল এক নতুন চমক। ওম যেমন মিমিকে সিদুঁর পড়ালেন ঠিক একইভাবে মিমিও নিজের স্বামী ওমের মাথায় নিজের হাতে সিদুঁর পড়িয়ে দিলেন। এরা দুজনেই নিজেদের বিয়েতে ভাঙা চক থেকে বেরিয়ে এসেছিলেন। বিয়েতে উপস্থিত ছিলেন একাধিক তারকার ঝাঁক। সকলের আশীর্বাদ নিয়ে নতুন জীবনে পা দিয়েছেন এই জুটি।

বিয়ের পর গতকাল ছিল বৌভাতের অনুষ্ঠান। ঘরোয়া আমেজে পরিবার আর কাছের বন্ধুদের নিয়ে হয় মিউজিক্যাল রিসেপশান। অভিনেত্রীকে সঙ্গ দিতে ছিলেন কাছের তিন বান্ধবী সানন্দা, সান্তয়নী গুহঠাকুরতা এবং দেবপর্ণা চক্রবর্তী। রিসেপশানের দিনে ওমের পরণে ছিল সবুজ শেরওয়ানি আর মিমি নীল রঙের কাঞ্জিভরম শাড়ি আর খোলা চুলে ফুলের সাজ আত গা ভর্তি সোনার গহনাতে সেজেছিলেন৷ রিসেপশানের দিন গানের তালে কখনো বাংলা গান তো কখনো হিন্দী গানে নেচেছিলেন। গান আর নাচে জমজমাট হয়ে উঠেছিল রিসেপশনের পরিবেশ। এর মাঝেই ওম মিমি হয়তো তোমারই জন্য গানে পারর্ফমেন্স করলেন। নিমেষে এই নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media