whatsapp channel

Dadagiri: ‘বয়স দিন দিন কমছে’, দাদাগিরি-তে সৌরভকে দেখে কথা হারালেন অদিতি

রমরমিয়ে শুরু হয়ে গিয়েছে 'দাদাগিরি' (Dadagiri)। বাংলা টেলিভিশনে যতগুলি নন ফিকশন শো রয়েছে এই মুহূর্তে তার মধ্যে জি বাংলার এই নন ফিকশন শো অন্যতম। এই কুইজ শোয়ের সবথেকে বড় আকর্ষণ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

রমরমিয়ে শুরু হয়ে গিয়েছে ‘দাদাগিরি’ (Dadagiri)। বাংলা টেলিভিশনে যতগুলি নন ফিকশন শো রয়েছে এই মুহূর্তে তার মধ্যে জি বাংলার এই নন ফিকশন শো অন্যতম। এই কুইজ শোয়ের সবথেকে বড় আকর্ষণ নিঃসন্দেহে সঞ্চালকের ভূমিকায় থাকা সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। একের পর এক সিজন ধরে সফল ভাবে সঞ্চালনা করে আসছেন তিনি। আর সেই সঙ্গে টিআরপিও উঠছে চড়চড়িয়ে।

Advertisements

এবারের সিজনটা অন্যগুলির তুলনায় বেশ খানিকটা আলাদা। ‘বাঙালি আজও দাদাগিরি করে’, এই বার্তা নিয়েই শুরু হয়েছে এবারের সিজন। প্রতিযোগীদের এক একজনের জীবনের গল্প অবাক করে দিচ্ছে দর্শক সহ দাদা কেও। পাশাপাশি এই সিজনে প্রতি সপ্তাহেই থাকছে তারকা স্পেশাল এপিসোড। সম্প্রতি যেমন দাদাগিরি খেলতে এসেছিলেন জি বাংলার নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’র কলাকুশলীরা। সেখানেই সৌরভের প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী অদিতি চট্টোপাধ্যায় (Aditi Chatterjee)।

Advertisements

Advertisements

সৌরভকে এদিন দেখে মুগ্ধ অভিনেত্রী। তিনি বলে ওঠেন, ‘আপনাকে তো অসম্ভব সুন্দর লাগেই, সবসময় লাগে, কিন্তু এবারে এসে কেন জানিনা আরো আরো সুন্দর লাগছে’। সৌরভ বলে ওঠেন, ‘তাই? ওটা মেকআপ’। কিন্তু অদিতি বলে চলেন, এবারে যেন অন্য রকম ব্যাপার রয়েছে। কী বলতে পারবেন না, কিন্তু আরো বেশি সুন্দর দেখাচ্ছে দাদাকে। শুনেই মুখে দুষ্টুমি হাসি সৌরভের। মজা করে তিনি বলেন, এইগুলো শোনার জন্যই দাদাগিরি করা। মাঝখান থেকে অভিনেত্রী ফের বলেন, বয়স দিন দিন আরো কমছে। উত্তরে সৌরভ বলেন, ‘ভালো তো! তোমাদের সবার সঙ্গে প্রতিযোগিতা করতে হবে তো’। শুনেই হাসির রোল ওঠে সেটে।

Advertisements

প্রসঙ্গত, ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে নায়ক অনিকেত ওরফে রণজয় বিষ্ণুর মায়ের ভূমিকায় অভিনয় করছেন অদিতি। নিজের চরিত্রটি সম্পর্কে তিনি এদিন বলেন, বাড়ির কর্ত্রী তিনি। মানুষটা ভালো, কিন্তু ছেলের সঙ্গে কোনো কারণে দূরত্ব তৈরি হয়েছে তার। কী সেই কারণ তা জানতে হলে সিরিয়ালটি দেখতে হবে দর্শকদের। সোমবার, ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে কোন গোপনে মন ভেসেছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই