BollywoodHoop Plus

‘মানিকে মাগে হিতে’-র গায়িকা এবার বলিউডে

‘মানিকে মাগে হিতে’ ইন্ডাস্ট্রির নতুন ট্রেন্ড। সেলিব্রিটি থেকে আমজনতা সকলেই ‘মানিকে মাগে হিতে’-র সঙ্গে বানিয়েছেন ইন্সটাগ্রাম রিল। সিংহলি ভাষার এই গানের অর্থ না জানলেও গানটি ক্রমশ ভাইরাল হয়েই চলেছে। গানটি গেয়েছেন শ্রীলঙ্কার মেয়ে ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silva)। এবার ইয়োহানি গাইলেন বলিউডে।

তবে সিংহলি ভাষায় নয়, এবার তিনি গাইলেন হিন্দি ভাষায়। আপকামিং বলিউড ফিল্ম ‘সিদ্দত’-এর টাইটেল ট্র্যাক গাইলেন ইয়োহানি। এমনকি তিনি নিজেই এই গানটি ও তার ভিডিও ইন্সটাগ্রাম, ইউটিউবে শেয়ার করেছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে গানটি।

‘সিদ্দত’ ফিল্ম বলিউডকে উপহার দিচ্ছে এক নতুন জুটির, সানি কৌশল (Sunny Kaushal) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। এর আগে সানি বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হল ‘গোল্ড’। রশ্মিকা ‘ইংলিশ মিডিয়াম’ ফিল্মের মাধ্যমে বলিউডে খ্যাতি অর্জন করেছিলেন। সানি ও রশ্মিকা ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন ডায়ানা পেন্টি (Diana Penty)। ইয়োহানির গানটি ব্যবহার করা হবে ‘সিদ্দত’-এর প্রোমোশনে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছেন, তিনি বলিউডের ফিল্মের একজন বড় ফ্যান। হিন্দি ফিল্মের গান শুনতে ও গাইতে তাঁর খুব ভালো লাগে। তাঁর বহুদিনের ইচ্ছা ছিল বলিউডে প্লে-ব‍্যাক করার। এরপরেই ‘সিদ্দত’-এর টাইটেল ট্র্যাক গাওয়ার সুযোগ পান ইয়োহানি।

ইয়োহানির ভালো লাগে এ.আর.রহমান (A.R.Rahman)-এর গান। তাঁর ইচ্ছা, রহমানের সুরে গান গাওয়ার। ইয়োহানি খুব শীঘ্রই ভারতে আসছেন কনসার্ট করতে। আগামী 30 শে সেপ্টেম্বর গুরুগ্রাম ও আগামী 3 রা অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করবেন তিনি। ইয়োহানি জানিয়েছেন, তিনি ভারত থেকে অনেক ভালোবাসা পেয়েছেন। বলিউড সেলেবরা তাঁর গান শেয়ার করেছেন দেখে তিনি অভিভূত। লাইভ কনসার্টেও তিনি মানুষকে আনন্দ দিতে পারবেন বলে আশাবাদী।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

whatsapp logo