whatsapp channel

Koushani Mukherjee: টলিউডে কাজের অভাব! এবার বাংলাদেশি ছবিতে নায়িকা হচ্ছেন কৌশানী

গত বছর থেকেই অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) বেশি করে চর্চায় উঠে এসেছেনন। মিঠুন চক্রবর্তী এবং দেব অভিনীত 'প্রজাপতি'তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার পর রাজ চক্রবর্তী পরিচালিত 'আবার প্রলয়' ওয়েব…

Nirajana Nag

Nirajana Nag

গত বছর থেকেই অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) বেশি করে চর্চায় উঠে এসেছেনন। মিঠুন চক্রবর্তী এবং দেব অভিনীত ‘প্রজাপতি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার পর রাজ চক্রবর্তী পরিচালিত ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজেও অভিনয় দিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। বিশেষ করে আবার প্রলয়-তে একেবারে ভিন্ন ধরণের চরিত্রে ডিগ্ল্যাম অবতারে ধরা দিয়ে বেশিরভাগ লাইমলাইট কেড়ে নিয়েছিলেন কৌশানী। চলতি বছরেও তাঁর কয়েকটি নতুন প্রোজেক্টের কথা শোনা যাচ্ছে। তবে তার আগেই বাংলাদেশি বিনোদনে মনোযোগ দিলেন অভিনেত্রী।

হ্যাঁ, এই মুহূর্তে ওপার বাংলায় রয়েছেন কৌশানী। বুধবারই বাংলাদেশের উদ্দেশে উড়ে গিয়েছেন তিনি। ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে কৌশানীকে। তাঁর বিপরীতে রয়েছেন প্রযোজক অভিনেতা মুন্না খান। বৃহস্পতিবার থেকে ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানা গিয়েছে। তবে জানিয়ে রাখি, কৌশানী কিন্তু এই ছবির প্রথম পছন্দ ছিলেন না। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিকেই এই ছবিতে প্রথম নায়িকা করার কথা ছিল। মা হওয়ার পর এই ছবিতেই প্রথম অভিনয় করার কথা ছিল তাঁর।

Koushani Mukherjee: টলিউডে কাজের অভাব! এবার বাংলাদেশি ছবিতে নায়িকা হচ্ছেন কৌশানী

তিনি শুটিংও করেছিলেন এক দিনের জন্য। গত বছর অক্টোবর মাসে শুটিং শুরু হয়েছিল এই ছবির। কিন্তু হঠাৎ করেই মাহিয়া মাহি বেঁকে বসেন। কানাঘুষো শোনা যায়, মুন্না খানের একটি মন্তব্যের জন্যই নাকি এই ছবিতে অভিনয় করতে অস্বীকার করেছিলেন তিনি। মাহিয়া মাহি সরে দাঁড়ানোর পর বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে প্রস্তাব দেওয়া হয়েছিল এই ছবির। কিন্তু তিনিও নাকি ফিরিয়ে দেন প্রস্তাব। শেষমেষ কৌশানীই হ্যাঁ বলেন এই ছবির জন্য।

বাংলাদেশে এটি দ্বিতীয় ছবি হতে চলেছে কৌশানীর। তাঁর প্রথম ছবি বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’ অবশ্য এখনো মুক্তি পায়নি। অন্যদিকে শোনা গিয়েছিল, টলিউডে শিবপ্রসাদ নন্দিতার নতুন ছবির জন্যও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রীকে। রাজিও নাকি হয়েছেন তিনি। যদিও পুরোটাই রয়েছে গুঞ্জনের জায়গায়। এখনো পর্যন্ত নির্মাতাদের তরফে কোনো চূড়ান্ত ঘোষণাই করা হয়নি। সবটাই রয়েছে জল্পনার স্তরে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই