whatsapp channel

তিন তিনটি বিয়ে, তবুও এই কাজটা শ্রীময়ীই হাতে ধরে শেখাচ্ছেন কাঞ্চনকে

তাঁদের নিয়ে যতই ট্রোল হোক না কেন, তাঁদের নতুন সংসার নিয়ে কৌতূহলও কম নেই আমজনতার। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পরেই মার্চে তিন নম্বর বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক (Kanchan…

Nirajana Nag

Nirajana Nag

তাঁদের নিয়ে যতই ট্রোল হোক না কেন, তাঁদের নতুন সংসার নিয়ে কৌতূহলও কম নেই আমজনতার। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পরেই মার্চে তিন নম্বর বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। কিন্তু দীর্ঘদিনের পেশাগত জীবন, তিন তিনটি বিয়ে করেও একটি কাজে এখনো কাঁচাই রয়ে গিয়েছেন কাঞ্চন। তাই হাঁটুর বয়সী স্ত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) থেকেই এখন তা শিখছেন তিনি।

অভিনয় জগতের বহু পুরনো সদস্য কাঞ্চন মল্লিক। অভিনয়ের আগে ‘জনতা এক্সপ্রেস’ এর সঞ্চালনা করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কাজ করেছেন সমস্ত মাধ্যমেই। তবে কাঞ্চনের ব্যক্তিগত জীবনটাও কম আকর্ষণীয় নয়। পরপর দুটি বিয়েতে বিচ্ছেদের পর সম্প্রতি নিজের থেকে ঢের ছোট শ্রীময়ীর গলায় মালা দিয়েছেন তিনি। অভিনেত্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, শ্বশুরবাড়িতে এসে তাঁকে নাকি কিছুই করতে হচ্ছে না। কাঞ্চন কিছু করতে দিচ্ছেনই না। শুধু বসিয়ে রাখছেন আর অবাক হয়ে তাকিয়ে রয়েছেন। তবে একটি কাজ তাঁকে হাতে ধরে শেখাতে হচ্ছে কাঞ্চনকে। আর তা হল সোশ্যাল মিডিয়ায় লাইভে কথা বলা।

তিন তিনটি বিয়ে, তবুও এই কাজটা শ্রীময়ীই হাতে ধরে শেখাচ্ছেন কাঞ্চনকে

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন শ্রীময়ী। আর বিয়ের পর থেকে কাঞ্চনকে নিয়ে ঘন ঘন লাইভে আসছেন তিনি। বিবাহিত জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরছেন অনুরাগীদের সামনে। সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন শ্রীময়ী। সঙ্গে ছিলেন কাঞ্চন। প্রথমেই অনুরাগীদের বিয়ের শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানান অভিনেত্রী। স্ত্রীর দেখাদেখি কাঞ্চনও তাই করেন। তারপর দুজনে একসঙ্গে দোলের আগাম শুভেচ্ছাও জানান।

এদিন কাঞ্চন বলেন, তিনি এমনিতে ক্যামেরার সামনে সাবলীল হলেও ফোনের ক্যামেরার সামনে মোটেও সাবলীল নন। ইনস্টাগ্রাম ব্যবহার করতে জানেন না। যে যে ছবিগুলি আপলোড হবে সেগুলি তিনি শুধু বেছে দেন, আর তাঁর পিআর টিম আপলোড করে। এখন শ্রীময়ী তাঁকে হাতে ধরে সব শেখাচ্ছেন। শিখে গেলে তিনি নিজেই সব পারবেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই