Bengali SerialHoop Plus

Rubel-Sweta: প্রেম সাগরে ডুব দিলেন রুবেল-শ্বেতা!

প্রেম করছেন কি ছোটপর্দার মিষ্টি সুন্দরী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharjee)? উত্তর অভিনেত্রী না দিলেও যার সঙ্গে সম্পর্কের ঢেউ উঠেছে তিনি কিন্তু এক সংবাদ মাধ্যমে জানিয়ে দিয়েছেন যে তিনি শ্বেতাকে অনেক আগেই প্রেমের প্রস্তাব দিয়ে রেখেছেন, এবং, প্রেমও করছেন শ্বেতার সঙ্গেই। সেই ব্যাক্তিটি হলেন রুবেল দাস (Rubel Das)।

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে রুবেল ও শ্বেতার জমজমাট জুটি মনে ধরেছিল দর্শকদের। অনেকেই সেই সময় অনুমান করেন যে বাস্তবেও হয়তো এই দুজন প্রেম করছেন। এদিকে, অভিনেত্রী শ্বেতা এখনও পর্যন্ত তার ব্যাক্তিগত জীবনের প্রেম নিয়ে মুখ খোলেননি। কিন্তু, রুবেল দাস ইতিমধ্যে স্বীকার করে নিয়েছেন তার ও শ্বেতার সম্পর্কের কথা।

শ্বেতার জন্মদিনের পার্টি হোক বা এদিক ওদিক ঘুরতে যাওয়া, রুবেল দাসকে সর্বদা দেখা যায় শ্বেতার পাশে পাশে। সম্প্রতি, রুবেল ও শ্বেতার গোটা পরিবার মিলে সমুদ্র সৈকতে ভ্রমণে যান। দুই পরিবার মাতে হৈ হুল্লোড় করে। সোশ্যাল মিডিয়ায় শ্বেতা ও রুবেলের পরিবারের ছবি এখন ভাইরাল। বিশেষ করে, এই ছবি ঘিরেই অনেকেই অনুমান করে নিয়েছেন এই জুটির রসায়নের কথা।

প্রসঙ্গত, ‘যমুনা ঢাকি’ শেষের পর রুবেল দাসকে পাওয়া যাবে নতুন একটি ধারাবাহিকে। সদ্য, সম্প্রচারিত হয়েছে পল্লবী শর্মা (Pallavi Sharma) ও রুবেল দাস ( Rubel Das) অভিনীত ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) র প্রোমো। এই গল্পেই কে আপন কে পর ধারাবাহিকের জবা ওরফে পল্লবীর সঙ্গে জুটি বাঁধবেন রুবেল। অন্যদিকে, শ্বেতা ইতিমধ্যে অভিনেতা দেবের বিপরীতে ‘প্রজাপতী’ ছবিতে শ্যুটিং শেষ করে ফেলেছেন, তবে, আগামী দিনেও নতুন ধারাবাহিকে পাওয়া যাবে শ্বেতাকে। আপাতত, শ্বেতা ও রুবেলের প্রেম চর্চার বিষয় ধারাবাহিক প্রেমীদের মনে।

whatsapp logo