Bengali SerialHoop Plus

পায়ে গুরুতর চোট পেলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা!

বর্তমানে বাংলা মেগা সিরিয়ালের টিআরপি তালিকার শীর্ষস্থানে রাজ করছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। বিগত কয়েকমাস ধরেই সিংহাসন ধরে রেখেছে এই ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলীরা। আর তাদের মধ্যে অন্যতম হলেন ধারাবাহিকের নায়ক সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) । তাঁর অভিনয় অনেককেই মুগ্ধ করেছে। মুগ্ধ করেছে তাঁর সৌম্যদর্শন রূপ। আর এসবের কারণেই তার ভক্ত সংখ্যাও অগণিত। সামাজিক মাধ্যম থেকে টিভির দর্শক আসনে তাকে দেখা জন্য মুখিয়ে থাকেন তার মহিলা ভক্তরা। তবে এবার সকলের উদ্বেগ বাড়ল নায়কের অবস্থা দেখে।

সপ্তাহের শেষদিনে ভক্তদের দুঃসংবাদ দিলেন অভিনেতা। দুর্ঘটনায় আহত হলেন তিনি। আর এই খবর নিজেই জানালেন অভিনেতা। এবার দুর্ঘটনায় চোট পেলেন ‘অনুরাগের ছোঁয়া’র নায়ক সূর্য। পায়ে চোট পেলেন অভিনেতা। আর এই খবর তিনি নিজেই ভক্তদের জানালেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। এই ছবিটা তাকে বিছানার উপর বক্সে থাকতে দেখা গেছে। দু’পা মেলে দেওয়ালে হেলান দিয়ে বসে আছেন তিনি। তবে তার ডান পায়ে রয়েছে নীল রংয়ের একটি ‘ক্রেপ ব্যান্ডেজ’। স্বভাবতই বোঝা যাচ্ছে যে কোনো কারণে সেই পায়ে চোট পেয়েছেন অভিনেতা।

তবে পোস্টের ক্যাপশনে অভিনেতা ‘পজিটিভ’ বার্তা দিলেন অভিনেতা। এই অবস্থাতেও নিজের মধ্যে সেই উদ্যম বজায় রেখেছেন তিনি। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘জীবন খুবই সুন্দর, তাই জীবনে হাসতে ভুললে চলবে না’। তারপরই কয়েকটি ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি। আর অভিনেতাকে এই অবস্থায় দেখে রীতিমতো উদ্বেগ বেড়েছে তার ভক্তদের। অনেকেই কমেন্ট বক্সে জানতে চেয়েছেন যে অভিনেতার কি হয়েছে, কিভাবে চোট পেলেন তিনি। আবার অনেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে প্লট বদল করা হয়। যমজ সন্তান আসে সূর্য ও দীপার জীবনে। আর সেই থেকেই টিআরপি তালিকায় উত্থান ঘটে ধারাবাহিকটির। এই নিয়ে অভিনেতার পাশাপাশি এই ধারাবাহিকে তার বিপরীতে থাকা অভিনেত্রী স্বস্তিকা ঘোষও (Swastika Ghosh) বেশ উৎসাহী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা