whatsapp channel

Madhumita Sarcar: কাছাকাছি এলেন বিক্রম-মধুমিতা!

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও শোলাঙ্কি রায় (Solanki Roy) অভিনীত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’। ধারাবাহিকের হিট জুটিকে বড় পর্দায় দেখে উচ্ছ্বসিত দর্শকদের একাংশ। ফিল্মের বক্স অফিস…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও শোলাঙ্কি রায় (Solanki Roy) অভিনীত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’। ধারাবাহিকের হিট জুটিকে বড় পর্দায় দেখে উচ্ছ্বসিত দর্শকদের একাংশ। ফিল্মের বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। তবে এর মধ্যেই শুরু হয়ে গেল বিক্রম অভিনীত নতুন ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এর আগে এই জুটিকে বাংলা ফিল্ম ‘কুলের আচার’-এ দেখা গিয়েছিল। 6 ই অগস্ট, রবিবার থেকে শুরু হল ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং।

বিক্রম এদিন সকালে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে মাঠের সবুজ ঘাসের উপর রাখা Clapstick-এর ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। Clapstick-এ লেখা আছে ‘কে প্রথম কাছে এসেছি’। ছবিটি শেয়ার করে বিক্রম লিখেছেন, অবশেষে ক্যামেরা রোল করা শুরু হল। এই ক্যাপশনের সাথে একটি মুভি ক্যামেরার ইমোজি জুড়েছেন বিক্রম। ‘কে প্রথম কাছে এসেছি’ পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। বিক্রম ও মধুমিতা ছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দর্শণা বণিক (Darshana Banik)। ফিল্মটি প্রযোজনা করছে ‘ইনোভেটিভ ফিল্মস’। বিক্রমের পোস্টের কমেন্ট সেকশনে রিজওয়ান (Rezwan), সুজয়প্রসাদ (Sujoyprosad), স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-রা নায়ক-নায়িকাকে জানিয়েছেন শুভেচ্ছা।

অরুণাচল প্রদেশের বিভিন্ন অঞ্চল জুড়ে চলছে ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং। উচ্ছ্বসিত দর্শকদের একাংশ। বিক্রম ও মধুমিতার জুটি তাঁদের বিশেষ প্রিয়।

অপরদিকে আগামী 11 ই অগস্ট মুক্তি পেতে চলেছে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মধুমিতা ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

whatsapp logo