BollywoodHoop Plus

Ranbir-Alia: কার মতো দেখতে রণবীর-আলিয়ার কন্যাসন্তান! উত্তর দিলেন নীতু কাপুর

6 ই নভেম্বর, রবিবার বেলার দিকে আলিয়া ভাট (Alia Bhatt) জন্ম দিয়েছেন কন্যাসন্তানের। নিজেই ইন্সটাগ্রাম পোস্টে সুখবর শেয়ার করেছেন তিনি। পাশাপাশি খুশি মহেশ ভাট (Mahesh Bhatt)। নবজাতিকাকে তিনি সুর্যোদয়ের সময়ের শিশিরকণার সাথে তুলনা করেছেন। ইতিমধ্যেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন নীতু কাপুর (Neetu Kapoor)।

সদ্য ঠাকুমা হওয়া ‘এভারগ্রীন’ নীতু যথেষ্ট উচ্ছ্বসিত নাতনির আগমনে। এদিন তাঁর পরনে ছিল নীল রঙের সালোয়ার-কামিজ। তাতে হালকা সিকুইনের কারুকার্য ছিল। মেকআপ ছিল না। সারা দিনের ক্লান্তি চোখে-মুখে ধরা পড়লেও নীতু ছিলেন উচ্ছ্বসিত। পাপারাৎজিদের একাংশ তাঁকে প্রশ্ন করেন, নাতনি আলিয়ার মতো দেখতে হয়েছে না রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর মতো। নীতু হেসে বলেন, এখনও তো সে খুবই ছোট। তবে নাতনি অত্যন্ত কিউট হয়েছে বলে জানান তিনি। পাপারাৎজিরা নীতুকে শুভেচ্ছা জানিয়েছেন।

নভেম্বরের মাঝামাঝি আলিয়ার ডেলিভারি ডেট থাকলেও রবিবার সকাল সাতটার মধ্যে কাপুর পরিবারের রেঞ্জ রোভার গাড়ি প্রবেশ করতে দেখা গিয়েছিল মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে। গাড়িতে এক ঝলক দেখা মিলেছিল রণবীর ও আলিয়ার। এরপরেই হাসপাতালে আসেন সোনি রাজদান (Soni Razdan) ও নীতু কাপুর (Neetu Kapoor)। বলিউডে গুঞ্জন ছড়িয়ে পড়ে, খুব শীঘ্রই আসতে চলেছে কাপুর পরিবারের নতুন অতিথি। এরপর বেলার দিকে ভূমিষ্ঠ হয় আলিয়া-কন্যা।

চলতি বছরের এপ্রিল মাসে বিয়ে হয়েছিল রণবীর ও আলিয়ার। বিয়ের মাত্র দেড় মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন আলিয়া। ছবিতে ধরা পড়েছিল তাঁর আল্ট্রাসোনোগ্রাফির সময়। তবে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন রণবীর ও আলিয়া।

whatsapp logo