whatsapp channel

Khelna Bari: হৃৎপিন্ড চলছে অথচ মারা গিয়েছে মিতুল!

জমে উঠেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। তবে ধারাবাহিকের চিত্রনাট্য টানটান করতে গিয়ে কাহিনীর গতি মারাত্মক মোড় নিয়েছে যার ফলে দর্শকদের একাংশ অসন্তুষ্ট। ‘খেলনা বাড়ি’-র নায়িকা মিতুল গুলিবিদ্ধ হয়ে…

Avatar

Nilanjana Pande

জমে উঠেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। তবে ধারাবাহিকের চিত্রনাট্য টানটান করতে গিয়ে কাহিনীর গতি মারাত্মক মোড় নিয়েছে যার ফলে দর্শকদের একাংশ অসন্তুষ্ট। ‘খেলনা বাড়ি’-র নায়িকা মিতুল গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি। চিকিৎসকরা ঘোষণা করেছেন, মিতুল চলে গিয়েছে না ফেরার দেশে। ওদিকে তার হৃৎপিন্ড কিন্তু তখনও চলছে। এই ধরনের চিত্রনাট্য দেখে রেগে গিয়েছেন দর্শকদের একাংশ। কারণ হৃৎপিন্ড কাজ করলে কখনও কোনও ব্যক্তিকে মৃত ঘোষণা করা যায় না।

দর্শকরা অবাক, চিকিৎসকদের স্টেথোয় ধরা পড়ল না, মিতুলের হৃদযন্ত্র সক্রিয়। ঘটনাচক্রে ‘খেলনাবাড়ি’-র এই বিশেষ পর্ব যেদিন সম্প্রচারিত হয়েছে, সেদিন ছিল মিতুল ওরফে আরাত্রিকা মাইতি (Aratrika Maity)-র জন্মদিন। অষ্টাদশী হলেন তিনি। কিন্তু আরাত্রিকার জন্মদিনেই তাঁর অভিনীত ধারাবাহিক মারাত্মক ভাবে ট্রোল। আরাত্রিকা অবশ্য পুরো ঘটনাটি উপভোগ করছেন। ট্রোল হওয়ার অর্থ দর্শক ধারাবাহিকটি মন দিয়ে দেখছেন। ফলে খারাপ লাগছে না আরাত্রিকার। তাঁকে অনেকে জিজ্ঞাসা করেছেন, তিনি ওরফে মিতুল ঠিক হয়ে যাবেন কিনা! আরাত্রিকার কাছে নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চর্চাই গ্রহণযোগ্য।

মিতুল মৃত্যুশয্যায় ও তা ‘খেলনা বাড়ি’-র জন্য ভালো বলে মনে করেন আরাত্রিকা। 13 ই ডিসেম্বর তাঁর জন্মদিনে মিতুল সেজে বিছানায় শুয়েই কাটিয়েছেন নায়িকা। আঠেরো বছরের জন্মদিন ‘খেলনা বাড়ি’-র সেটে শুটিং করেই কাটিয়েছেন আরাত্রিকা।

তবে তিনি জানালেন, মধ্যরাতে মা-বাবার সাথে কেক কেটে একপ্রস্থ জন্মদিন উদযাপন হয়ে গিয়েছে তাঁর।

whatsapp logo