whatsapp channel

Janhvi Kapoor: উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

শ্রীদেবী কন্যা বরাবরই তার নিজের সাবলীল রূপে ধরা দেন। আবারো তাকে দেখা গেল হলুদ পোশাকে লাস্যময়ী অবতারে। ভিডিওটি পোস্ট করতে ইনস্টাগ্রাম জুড়ে ঝড় উঠে যায়। কমেন্টের বন্যায় নেটিজেনরা ভরিয়ে দেয়…

Avatar

HoopHaap Digital Media

শ্রীদেবী কন্যা বরাবরই তার নিজের সাবলীল রূপে ধরা দেন। আবারো তাকে দেখা গেল হলুদ পোশাকে লাস্যময়ী অবতারে। ভিডিওটি পোস্ট করতে ইনস্টাগ্রাম জুড়ে ঝড় উঠে যায়। কমেন্টের বন্যায় নেটিজেনরা ভরিয়ে দেয় তাঁর কমেন্ট বক্স।

বরাবরই তিনি ফটোশুট করতে ভালোবাসেন। এই ছবিতেও তাঁর ফটোশুটে প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে। হলুদ চুমকির কাজ করা পোশাক যেন তাকে আরও উজ্জ্বল হতে সাহায্য করেছে। পোশাকের ভাঁজে বেরিয়ে এসেছে তার ক্লিভেজও।

রিলসটিতে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি ঝলমলে পোশাক পড়ে অন্য অবতারে ধরা দিচ্ছেন তিনি। মাথায় এক ঝাঁক খোলা চুল। পিঠের অনেকখানি উন্মুক্ত তাঁর। দেখা যাচ্ছে তাঁর ক্লিভেজও। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি প্রায় মাটির সঙ্গে গড়াগড়ি খাচ্ছেন।

অনুরাগীদের উদ্দেশ্যে তাঁকে চোখ মারতে দেখা যায় রিলসটিতে। ছবিটির ক্যাপশনে তিনি অনুরাগীদের জন্য এক ঝাঁক হলুদ হৃদয় প্রেরণ করেন। শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার রাও এর সঙ্গে রুহি ছবিতে। ছবিটি পরিচালনা করেছিলেন হার্দিক মেহেতা। বক্সঅফিসে এই ছবিটি বিশেষ সাফল্য তুলে আনতে পারেননি।

ধড়ক ছবির মাধ্যমে তাঁর বলিউডে যাত্রা শুরু হয়। তাঁর অভিনয় প্রথম থেকেই সমালোচক মহলে বেশ চর্চিত হয়েছিল। এরপর তাকে গুঞ্জন সাক্সেনা সিনেমাতে দেখা যায়। এই সিনেমায় তাঁর অভিনয় সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসা পেয়েছিল। তার পোস্ট করা ইনস্টাগ্রাম রিলস যে নিঃসন্দেহে নেটিজেনদের ঘুম উড়িয়েছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে অনুরাগীদের কমেন্টে। নেটিজেনরা তাকে হলুদ পরী নামও দেন তাঁর। অভিনেত্রী কমেন্ট বক্সের অধিকাংশ কমেন্ট হট, সিজলিং, ড্যাশিং এই শব্দবন্ধে ভরা।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media