whatsapp channel

Sean Banerjee: কেন আর ছোট পর্দায় ফিরতে চাইছেন না শন!

কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবী (Supriya Devi)-র পৌত্র শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-কে অভিনেতার তকমা দিয়েছে ছোট পর্দা। স্টার জলসার ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’-এ প্রথমবার নজর কাড়েন শন। নবাব সিরাজদ্দৌলার চরিত্রে শনের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবী (Supriya Devi)-র পৌত্র শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-কে অভিনেতার তকমা দিয়েছে ছোট পর্দা। স্টার জলসার ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’-এ প্রথমবার নজর কাড়েন শন। নবাব সিরাজদ্দৌলার চরিত্রে শনের অভিনয় ছিল অনবদ্য। এই ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার পর শন মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ‘এখানে আকাশে নীল’-এ। এই ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্র উজান মন কেড়ে নিয়েছিল। এরপর আরও একটি ধারাবাহিক ‘মন ফাগুন’-এ ঋষিরাজের চরিত্রে অভিনয় করেছিলেন শন। এই ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার পরেই শন ওটিটিতে চলে আসেন। বর্তমানে একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করছেন শন। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র সাথে একটি হিন্দি ফিল্মেও অভিনয় করেছেন তিনি।

Advertisements

ছোট পর্দা থেকে উত্থান হলেও সেখানে আর দেখা যান না শনকে। তবে তিনি ছোট পর্দায় ফিরবেন না, এমনটা নয়। শন জানালেন, ছোট পর্দা থেকে অভিনয়ের প্রস্তাব আসছে। কয়েকটি প্রোজেক্ট নিয়ে কথা চললেও এবারে শন নতুন রূপে নিজেকে দেখতে চান। তিনি জানালেন, এর আগে ধারাবাহিকে তাঁর চরিত্রগুলি প্রায় একই রকমের ছিল। একটু রাগী ধরনের চরিত্রে বেছে নেওয়া হত তাঁকে। তবে এবার অন্য স্বাদের চরিত্রে অভিনয় করতে চান শন। ‘যদি এমন হত’ নামে একটি ফিল্মের কাজ অনেক দিন আগেই শেষ করেছেন শন। এই ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে লন্ডনে। ফিল্মে তাঁর সাথে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও ঋষভ বসু (Rishabh Basu)।

Advertisements

তবে ‘যদি এমন হত’ কবে মুক্তি পাবে তা জানা যায়নি। শন জানালেন, ইচ্ছা করেই ধারাবাহিক থেকে বিরতি নিয়েছিলেন তিনি। ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করলেও ভালো সিরিয়ালের প্রস্তাব এলে তা গ্রহণ করবেন বলে জানিয়েছেন শন।

Advertisements

গত 21 শে অগস্ট মুক্তি পেয়েছে শন অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’-এর ট্রেলার। চলতি মাসেই ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হবে এই ওয়েব সিরিজটি।

Advertisements

whatsapp logo
Advertisements