Bengali SerialHoop Plus

Sean Banerjee: মহিলা মহলের জন্য সুখবর, ভোল বদলে নতুন অবতারে ছোটপর্দায় কামব্যাক করছেন শন

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। স্বর্ণযুগের খ্যাতনামা অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি শন টেলিভিশনে নিজস্ব রাজত্ব গড়ে তুলেছেন। কয়েকটি সিরিয়ালে অভিনয় করেই তাঁর জনপ্রিয়তা কার্যত আকাশ ছুঁয়েছে। শন বলতে পাগল মহিলা অনুরাগীরা। তবে অনেকেরই আক্ষেপ, বেশি সিরিয়াল করতে দেখা যায় না তাঁকে। শেষ বার ‘মন ফাগুন’ সিরিয়ালে দেখা গিয়েছিল শনকে। তারপর থেকে কেটে গিয়েছে দীর্ঘ দু বছর। টেলিভিশনের পর্দায় আর ফেরার নামই করছেন না শন। তবে এবার অনুরাগীদের অপেক্ষার অবসান হওয়ার পথে।

গুঞ্জন বলছে, বাংলা সিরিয়ালের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের আগামী ধারাবাহিকে নাকি দেখা যাবে শনকে। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার আসন্ন সিরিয়ালে নায়কের চরিত্রে তাঁর অভিনয় করার কথা রয়েছে বলে শোনা যাচ্ছে। এ বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে শন বলেন, লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অনেক দিন ধরেই কাজ করার ইচ্ছা ছিল তাঁর। অবশেষে এসেছে সেই সুযোগ। তবে তিনি জানান, এখনও কথাবার্তা চূড়ান্ত হয়নি।

‘এখানে আকাশ নীল’ এর ডাক্তার উজান হোক বা ‘মন ফাগুন’ এর ঋষি, শনকে সবসময় অ্যাংরি ইয়াং ম্যান এর চরিত্রেই দেখা গিয়েছে। তবে এবারে ছক ভেঙে ভিন্ন ধরণের চরিত্রে তাঁকে দেখা যাবে বলে জানিয়েছেন শন। এবার রোম্যান্টিক নায়ক হয়ে দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন তিনি। ইতিমধ্যেই নাকি লুক সেটও হয়ে গিয়েছে। তবে নিজের পুরনো চ্যানেল স্টার জলসাতেই ফিরতে চলেছেন শন।

এ বছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে মন ফাগুন জুটির শন এবং সৃজলা গুহর দুর্দান্ত পারফরম্যান্স এক ধাক্কায় তাপমাত্রার পারদ চড়িয়েছিল। তারপর থেকে গুঞ্জন শোনা যাচ্ছে সম্ভাব্য নায়িকার নাম নিয়ে। তবে সৃজলার পাশাপাশি ‘মোহর’ ওরফে সোনামণি সাহার নামও উঠে আসছে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো চূড়ান্ত ঘোষণা করা হয়নি। শন অবশ্য শুধু টেলিভিশনে আটকে নেই। বড়পর্দা এবং ওয়েব সিরিজেও অভিনয় করছেন তিনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই