Hoop PlusTollywood

Aparajita Adhya: মাকে হারালেন অপরাজিতা আঢ্য

মাতৃহারা হলেন পর্দার লক্ষ্মী কাকিমা। সোমের সকালেই মা’কে হারালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। বাবাকে হারিয়েছিলেন ছোট বয়সে, এবার সম্পূর্ন অনাথ হলেন অভিনেত্রী। বার্ধক্যজনিত কারণেই এই দুর্ঘটনা বলে জানা গেছে। মৃত্যুকালে তার মা তৃপ্তি আঢ্যর বয়স হয়েছিল ৯০ বছর। আর সেই কারণে কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তৃপ্তি দেবী। সোমবার সকালেই থেমে গেল নিঃশ্বাস। চিরনিদ্রায় ঘুমিয়ে পড়ল অভিনেত্রীর জীবনের একটা অধ্যায়।

এদিন সকাল ৯ টা নাগাদ মা’কে হারিয়েই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মাতৃবিয়োগের খবর জানান অভিনেত্রী। মায়ের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে লেখেন, ‘অখণ্ড শাসন দণ্ড ত্রস্ত হল তাঁর… মায়ের আত্মা শান্তি পাক। যাঁরা আমার পরিচিত, আমার কাছে তাঁদের সকলের নম্বর নেই। তাঁদের সকলকে এই পোস্টটির মাধ্যমেই জানালাম।’ গভীর সমবেদনা ধরা দিয়েছে অভিনেত্রীর শব্দমালায়। তাকে সমবেদনা জানিয়েছেন তার অনুরাগীরাও। অনেকেই হয়েছেন তার প্রতি সহমর্মী।

এদিন এই দুঃসংবাদের আবেশে জড়িয়ে অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারও দেন। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, “বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিল মা। শরীরটা কিছুতেই ভাল যাচ্ছিল না। আজ সকালে আমি অ্যাডের শুটে যাব বলে বের হচ্ছি তখন ও বাড়ি থেকে ফোন আসে। কাল রাতেই জ্বর এসেছিল। তখনই মনটা কু ডাকছিল। আজ সকালে হঠাৎই অক্সিজেন ওঠা নামা শুরু করে। ব্লাড প্রেসার শূন্যতে নেমে যায়। মুখ দিয়ে গ্যাঁজলা উঠতে থাকে। হাসপাতালে নিয়ে যাব বলে ফোনও করি, কিন্তু তার আগেই সব শেষ।”

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তৃপ্তি দেবী। বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন বেশ কিছুদিন ধরেই। সেই কারণেই এবারের জন্মদিন বাইরে না পালন করে বাড়িতেই ছোটখাটো পরিসরে পালন করেছিলেন অভিনেত্রী। আশা করেছিলেন হয়তো তারপর সুস্থ হয়ে উঠবেন মা। অন্য কোনো একদিন বড় করে জন্মদিন পালন করবেন। কিন্তু তা আর হল না।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা