whatsapp channel

TRP: দুর্দান্ত রেটিং নিয়ে দ্বিতীয় গৌরী, ‘গাঁটছড়া’ নাকি ‘মিঠাই’ প্রথম স্থানে কে!

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপিতে ব্যাপক রদবদল। আগের সপ্তাহের সমস্ত সমীকরণ আমূল পাল্টে গেছে। ভয়ানকভাবে কমে এসেছে প্রতিটি ধারাবাহিকের রেটিং। এর অন্যতম প্রধান কারণ হলো আইপিএল। বাড়ির মেয়েদের সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপিতে ব্যাপক রদবদল। আগের সপ্তাহের সমস্ত সমীকরণ আমূল পাল্টে গেছে। ভয়ানকভাবে কমে এসেছে প্রতিটি ধারাবাহিকের রেটিং। এর অন্যতম প্রধান কারণ হলো আইপিএল। বাড়ির মেয়েদের সঙ্গে রিমোটের লড়াইয়ে যে বাড়ির ছেলেরা জিতে গেছে তা এবার প্রমাণ হয়ে গেল টিআরপিতে। গত সপ্তাহের মতো কি এই সপ্তাহের বেঙ্গল টপার হতে পারল মিঠাই এই নিয়ে মিঠাই ফ্যানদের মধ্যে দুশ্চিন্তা ছিল। গত সপ্তাহের থেকে রেটিং অনেকখানি কমে আবারও সেরা সেরা মিঠাই। উল্টোদিকে খুব পিছিয়ে নেই গাঁটছড়াও। একেবারে মিঠাইয়ের ঘাড়ে নিশ্বাস ফেলছে এই ধারাবাহিক। তবে এই টিআরপিতে সবথেকে বড় চমক ‘গৌরী এলো’। গত কয়েক মাস ধরে সেরা তিনে থাকা আলতা ফড়িং কে হারিয়ে একেবারে মিঠাইয়ের পর গাঁটছড়ার সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে এই ধারাবাহিক। অপরদিকে নিজের স্থান ভাল ভাবে দখল রাখতে পেরেছে অনুরাগের ছোঁয়া। এই সপ্তাহের তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।

ওদিকে পরপর দুই সপ্তাহ ধরে লক্ষ্মী কাকিমার কাছে পরাজয় হল মন ফাগুনের। একদিকে দুলাল হংসিনীর বিয়ে অন্যদিকে ঋষি পিহু অতীতের মুখোমুখি এই দুইয়ের মধ্যে লক্ষ্মী কাকিমা শেষ বাজিমাত দিল। এর পাশাপাশি ভালো ফল করেছে পিলু। পিছিয়ে নেই উমাও। দেখে নেওয়া যাক টিআরপির নিরিখে কে কোথায় দাঁড়িয়ে।

১.মিঠাই -৮.৬
২.গাঁটছড়া ও গৌরী এলো – ৮.৪
৩. অনুরাগের ছোয়া – ৭.৯
8. উমা – ৭.৬
৫. আলতা ফড়িং – ৭.৫

৬. ধুলোকণা- ৭.৪
৭. পিলু- ৭.২
৮. লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৭.০
৯. আয় তবে সহচরী – ৬.৭
১০. মন ফাগুন – ৬.৬

১১. এই পথ যদি না শেষ হয় – ৬.০
১২. সর্বজয়া- ৫.৮
১৩. খুকুমণি হোম ডেলিভারি – ৫.২
১৪. গঙ্গারাম- ৫.০
১৫.কড়িখেলা – ৪.৭
১৬. উড়ন তুবড়ি ও গোধূলি আলাপ- ৪.২
১৭. যমুনা ঢাকি – ৩.১

১৮. গ্রামের রানী বীণাপাণি – ৩.০
১৯. গুড্ডি – ২.৮
২০. মঙ্গলময়ী সন্তোষী মা ও জয় গোপাল – ২.১
২১.খেলাঘর – ১.৬
২২.যোধা আকবর – ১.২

রিয়্যালিটি শো

১. দাদাগিরি – ৫.৫
২. ইস্মার্ট জোড়ি – ৪.৪
৩.দিদি নাম্বার ওয়ান – ৩.৪
৪.রান্নাঘর – ১.৫

দুপুরের ধারাবাহিক

১.খড়কুটো- ৩.৩

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media