BollywoodHoop Plus

সাদা পোশাকে খোলা পিঠ, নীল-সবুজ জল! নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

মৌনি রায়, এই বাঙালি কন্যা বলিউড ইন্ডাষ্ট্রিতে নিজের যোগ্যতায় দিন দিন সেরার সেরা হয়ে উঠেছেন। মৌনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে তিনি মাঝেমধ্যেই নানা ছবি শেয়ার করেন। ইতিমধ্যে ‘নাগিন’ ও ‘দেভোঁ কে দেভ মহাদেব’ এর মত জনপ্রিয় ধারাবাহিক ও ‘কেজিএফ’ বা ‘গোল্ড’ এর মত নামকরা ছবিতে কাজ করে নিয়েছেন তিনি।

সম্প্রতি তিনি পোস্ট করেছেন এমন কিছু ছবি যেখানে ধরা পড়েছে সৌন্দর্য। সোশ্যাল মিডিয়ায় ঘুম উড়িয়ে দেওয়ার মত ছবি পোস্ট করেছেন তিনি। ছিপছিপে শরীরে তার দুধ সাদা ফিনফিনে পোশাক, সামনে অতল সমুদ্র। সেই সমুদ্রের জল কখনো নীল আর কখনো সবুজ। একটি বোটের উপর দাড়িয়ে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

খোলা চুল, আর ফিনফিনে পোশাকে লাস্যময়ী মৌনি। একের পর এক পোজ দিয়েছেন তিনি ক্যামেরায়। মৌনির এমন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কমেন্ট সেকশনে উপচে পড়ছে তার মোহময়ীর সৌন্দর্যের বিবরণ। অবশ্য, অভিনেত্রীর এই ছবি গুলো বর্তমান সময়ের না। কারণ এখন সারা দেশ জুড়ে চলছে আংশিক লক ডাউন, বা কার্ফু । কোভিড নিয়ে যেই হাহাকার সারা দেশ জুড়ে উঠেছে, তাতে করে সকল মানুষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে পা রাখছেন না। ঘরই হল এখন নিরাপদ আশ্রয়।

প্রসঙ্গত, মৌনি অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা ছিল এই বছরেই। রণবীর ও আলিয়ার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo