whatsapp channel

জন্মদিনে শহর ছেড়ে গ্রামে শ্রীময়ী, পেলেন কি কাঞ্চন মল্লিকের শুভেচ্ছা!

২জুলাই শহর ছেড়ে গ্রামে জন্মদিন পালন করলেন এই সময়ের চর্চিত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কালো স্লিভলেস ড্রেসে গ্ল্যামারাস লাগছিল শ্রীময়ীকে। বুক চেরা লং গাউন, মাথায় মুকুট আর এক গাল হাসি নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২জুলাই শহর ছেড়ে গ্রামে জন্মদিন পালন করলেন এই সময়ের চর্চিত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কালো স্লিভলেস ড্রেসে গ্ল্যামারাস লাগছিল শ্রীময়ীকে। বুক চেরা লং গাউন, মাথায় মুকুট আর এক গাল হাসি নিয়ে কেক কাটলেন তিনি। পায়েসের বাটিতে গোলাপের পাপড়ি, এমনকি সারা খাটে গোলাপী গোলাপের পাপড়ি দিয়ে হার্ট সাইন আঁকা। সোশ্যাল মিডিয়ায় নিজের একের পর এক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

Advertisements

কোথায় গিয়েছিলেন শ্রীময়ী? কলকাতা ছেড়ে সোজা বর্ধমান পৌঁছে গিয়েছেন তিনি। পরিবারের ঘনিষ্ঠ, ছোটবেলার বন্ধু, দাদা বৌদিদের সঙ্গে জমজমাট জন্মদিন সেলিব্রেট করেন শ্রীময়ী। তাহলে কি এই জন্মদিনে কাঞ্চন মল্লিকের শুভেচ্ছা পেলেন? এর উত্তর ‘কৃষ্ণকলি’র রাধারাণী দিয়েছেন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, বিগত মাস ধরে চলছে কাঞ্চন-শ্রীময়ীর তরজা। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় অভিযোগ করেন শ্রীময়ী চট্টরাজ কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছেন। এবং এই বিষয় নিয়ে চর্চা চরমে পৌঁছায়। থানায় অভিযোগ উঠলে কাঞ্চন পরিস্কার জানান এমন কোনো সম্পর্ক নেই। তাহলে কি এইবার কাঞ্চন মল্লিক আর জন্মদিনে শুভেচ্ছা জানালেন না? উত্তর দিয়েছেন শ্রীময়ী নিজেই।

Advertisements

শ্রীময়ীর বলা কথা এমনটাই, “গত ১০ বছর ধরে যিনি আমায় আশীর্বাদ, শুভেচ্ছা জানিয়েছেন এ বছর কেন তিনি নিজেকে গুটিয়ে নেবেন? সবাইয়ের মতো তিনিও বলেছেন, ‘তোমার মঙ্গল হোক’।” কাঞ্চন মল্লিক ছাড়াও কৃষ্ণকলি টিমের থেকেও শুভেচ্ছা পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media