BollywoodHoop Plus

Mouni Roy: গেরুয়া সাজে আরো খোলামেলা অবতার! পায়ের নীচে নজর কাড়লো মৌনির এই জিনিসটি

সেপ্টেম্বর মাসে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে নিকটবর্তী প্রেক্ষাগৃহে। তবে এই ফিল্মের নায়িকা আলিয়া ভাট (Alia Bhatt)-এর তুলনায় অভিনেত্রী হিসাবে দর্শকদের কাছে অধিক প্রশংসিত হয়েছেন মৌনি রায় (Mouni Roy)। এই প্রথমবার মৌনি অভিনয় করলেন নেতিবাচক চরিত্রে। তবে প্রশংসিত হয়ে কাজে আরও ইন্ধন পেলেন মৌনি। সম্প্রতি তিনি শেয়ার করলেন তাঁর কয়েকটি ছবি।

ছবিগুলিতে মৌনির পরনে রয়েছে কমলা রঙের প্লিটেড স্কার্ট। তাতে আটকানো রয়েছে কমলা রঙের দোপাট্টা। এই স্কার্টের সাথে কমলা রঙের টপ ব্রালেট পরেছেন মৌনি। ব্রালেটটি কোমরে ও পিঠে কয়েকটি ফিতে দিয়ে বাঁধা। তবে ছবিতে বিশেষ ভাবে নজর কাড়ছে মৌনির পায়ের বার্মিজ গয়না। সোনালি রঙের মেটালের গয়নাটি দেখতে অনেকগুলি রিং-এর মতো। তবে প্রকৃতপক্ষে, এই গয়নাটি স্প্রিং ধরনের। একসময় মায়ানমারের মহিলারা গলা সরু করার জন্য এই গয়না তাঁদের গলায় পরতেন। তাঁদের সেই যন্ত্রণা বর্তমানে মৌনির ফ্যাশনে পরিণত হয়েছে। বোঝাই যাচ্ছে, মেয়েরা রীতি ভাঙছেন। হাই থাই স্লিটেড স্কার্টের কারণে মৌনির উন্মুক্ত পায়ে পরিহিত এই গয়না পুরোপুরি দৃশ্যমান।

এই পোশাকের সাথে কানে সোনালি নেট ডিজাইনের ইয়ারিং ও হাতে সোনালি চুড়ি পরেছেন মৌনি। হালকা মেকআপ হলেও ঠোঁটে রয়েছে লালচে কমলা লিপস্টিক। চুলে বিনুনি করেছেন মৌনি। কখনও দাঁড়িয়ে, কখনও একটি অ্যান্টিক টেবিলের উপর বসে ছবি তুলেছেন মৌনি। পায়ে রয়েছে সোনালি রঙের স্লিপার। চারপাশে রয়েছে সবুজের সমারোহ। ‘মিত ব্রাদার্স’ ব্যান্ড -এর গায়ক মনমিত (Manmeet) মৌনির ছবির কমেন্ট বক্সে দিয়েছেন আগুনের ইমোজি। আশকা গোরাদিয়া (Aashka Goradiya)-র পছন্দ হয়েছে মৌনির ছবি।

তবে মৌনির অনুরাগীদের একাংশ আলিয়ার সাথে মৌনির অভিনয়ের তুলনা করে বিতর্ক সৃষ্টি করছেন যা পছন্দ করছেন না মৌনি স্বয়ং। তিনি জানিয়েছেন, দুটি চরিত্র দুই ধরনের। ফলে তা নিয়ে তর্ক অবান্তর।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo