GossipHoop Plus

২০২১-এও বিয়ের ফুল ফুটল না যে পাঁচ অভিনেত্রীর

বিয়ে শব্দের সঙ্গে পরিচিতি হলেও এমনও অনেক মানুষ আছেন যারা মনের সুখে সিঙ্গেল লাইফ বেছে নিয়েছেন। এমনটা নয় তারা কখনো মনের মানুষ খোঁজেননি। নিশ্চয় খুঁজেছেন, হয়তো পাননি কিংবা পেয়ে হারিয়েছেন অথবা পরবর্তীতে মন মানেনি। এই মন আর হরমোনের সঙ্গে লড়াইয়ে অনেক মানুষ বিয়ে নামক শব্দের সঙ্গে বন্ধুত্বই করতে পারেননি। আজ কোনো সাধারণ মানুষের কথা বলবো না, কথা হবে বলিউডের পাঁচ তাবড় তাবড় সুন্দরী অভিনেত্রীদের নিয়ে, যারা এখনো টানটান সুন্দরী, দক্ষ অভিনেত্রী, কোটি টাকার মালিক, অথচ বিয়েতে তাদের অ্যালার্জি।

টাবু (Tabu) – বয়স ৫১ র ঘরে দুলছে। তার গোটা নাম তাবাসসুম ফাতিমা হাশমী। এই তাবু প্রথম ১৯৮২ সালে ‘বাজার’ ছবিতে ছোট্ট চরিত্রে অভিনয় করেন। পরবর্তীতে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন। হলিউড চলচ্চিত্র ‘লাইফ অব পাই’-এ কাজ করেন। এছাড়াও, অভিনয় জীবন থেকে সরে গিয়ে প্রায় ১৬ বছর পর  ‘দৃশ্যম’-এ অজয় দেবগনের সাথে কাজ করেন। এখনও তিনি অবিবাহিতা। তার জীবনে আসেনি মনের মানুষ। তাই ২০২১ এও বিয়ের কোনো ব্যবস্থা করতে পারলেন না টাবু।

সুস্মিতা সেন (Sushmita Sen) – প্রাক্তন মিস ইউনিভার্স তিনি, পাশাপাশি অভিনেত্রী, পাশাপাশি দুই সন্তানের মা। অপার সৌন্দর্য, প্রতিপত্তি, অর্থ তার হাতে। এরপরেও চূড়ান্ত ভাবে সিঙ্গেল লাইফ উপভোগ করছেন। এবং সুস্মিতা মনে করেন বিয়ে না করার কারণ পাত্র পাচ্ছেন না এমনটা নয়, কিন্তু সিঙ্গেল লাইফ এনজয় করতে চান। যদিও তার একাধিক বয়ফ্রেন্ড ছিল, সম্প্রতি রোহমান শলের সঙ্গে দুগ্গা দুগ্গা বলে বিচ্ছেদ ঘোষণা করেন। এখন তিনি ৪৬, এখনও বিয়ে নামক শব্দের সঙ্গে বন্ধুত্ব করলেন না সুস্মিতা।

আমিশা প্যাটেল ( Ameesha Patel) – ‘কহো না প্যায়ার হ্যায়’ হোক বা ‘গদর এক প্রেম কথা’, দুটোতেই চুটিয়ে অভিনয় করেন আমিশা। স্বামীর জন্য জীবন দিয়ে দেওয়ার উপক্রম, অথচ ৪৫ বছরের এই অভিনেত্রীর জীবনে এখনও কোনো রাজকুমার আসেনি।

একতা কাপুর ( Ekta Kapoor) – ৪৬ বছরের এই মহিলা একজন সফল প্রযোজক। তার হাত দিয়ে একাধিক হিট ধারাবাহিক ও সিনেমার কাজ বেরিয়েছে। এখনও বলিউড এক নামে চেনে একতা কাপুরকে। সন্তানের মা হয়েছেন তিনি, কিন্তু বিয়ে থেকে শত হস্তে দূরে।

তনিশা মুখোপাধ্যায় ( Tanishaa Mukherjee) – তিনি কাজলের ছোট বোন। দিদি চুটিয়ে সংসার করছেন অথচ বোনের ভাগ্যে জোটেনি বর। একটা সময় তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে আদিত্য চোপড়ার ভাউ উদয় চোপড়ার সম্পর্কের খবর শোনা গেলেও। সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। পরবর্তীতে বিগ বসের ঘরে আসেন এই তনিশা, আরমান কোহলির সঙ্গে একটা রসায়ন গড়ে উঠলেও তাও ভেঙে যায়। অগ্যতা, তারও আর বিয়ের ফুল না ফুটে বুজে গিয়েছে।

whatsapp logo