Hoop PlusTollywood

Poushali Banerjee: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা, একটুর জন্য প্রাণে বাঁচলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পৌষালি

শীত মানেই শিল্পীদের কাছে অনুষ্ঠানের মরসুম। তবে বিভিন্ন স্থানে অনুষ্ঠান করতে যাওয়ার সময় অথবা ফিরে আসার সময় শীতের আবহাওয়ায় জমে থাকা কুয়াশার কারণে সমস্যার সম্মুখীন হতে হয় তাঁদের । তবে জনপ্রিয় সঙ্গীত শিল্পী পৌষালি বন্দ্যোপাধ্যায় (Poushali Banerjee) পথ দূর্ঘটনার সম্মুখীন হয়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন। তাঁর গাড়ি দূর্ঘটনার কারণ অবশ্য কুয়াশা নয়, অপর একটি গাড়ির ধাক্কা। এদিন সোশ্যাল মিডিয়ায় পৌষালি নিজেই দুমড়ে যাওয়া কালো এসইউভি-র ছবি শেয়ার করে দূর্ঘটনার খবর জানিয়েছেন। এরপরেই পৌষালির অনুরাগীদের একাংশ তাঁর সম্পর্কে চিন্তা প্রকাশ করলে দূর্ঘটনার প্রসঙ্গে মুখ খুলেছেন পৌষালি।

পৌষালি জানিয়েছেন, মূলতঃ মিউজিশিয়ানদের গাড়িটি পড়েছিল দূর্ঘটনার কবলে। বেথুয়াডহরির কাছে নাকাশিপাড়ায় ঘটেছে এই দূর্ঘটনা। ইন্ডিকেটর না দিয়ে পৌষালির গাড়ির বাঁ দিক থেকে ডানদিকে যাওয়ার সময় মহিন্দ্রা থর গাড়ি ধাক্কা মারে মিউজিশিয়ানদের এসইউভি-তে। এসইউভি-টি উঠে যায় ডিভাইডারে। ওই গাড়িটি ঘুরে এসে আবারও ধাক্কা মারে এসইউভি-তে। পৌষালি জানালেন, ওই গাড়ির চালক অল্প বয়সী। ঠিকমতো গাড়ি চালাতে না পারার কারণেই তিনি এই দূর্ঘটনা ঘটিয়েছেন। এই দূর্ঘটনার ফলে আহত হয়েছেন পৌষালির ড্রাইভার অরবিন্দ (Arbind) ও সাউন্ড ম্যান। নাকাশিপাড়ার কাছে একটি ক্লিনিকে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাঁদের।

তবে এই ঘটনায় ঘাবড়ে যাননি পৌষালি। তিনি বলেন, এটাই শিল্পীদের জীবন। শ্রোতাদের প্রতি রয়েছে তাঁদের দায়বদ্ধতা। এই দূর্ঘটনায় পৌষালির কোনো ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে।

কিন্তু প্রশ্ন হল, একটি গাড়ি একবার ধাক্কা মারার পর আবারও ঘুরে এসে দূর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে কেন ধাক্কা মারবে? এটি নিছকই দূর্ঘটনা নাকি ইচ্ছাকৃত ঘটানো হয়েছে তা জানা যায়নি।

whatsapp logo