whatsapp channel

Bipasha Basu: মেয়ের জন্মের পরই ফের সুখবর দিলেন করণ-বিপাশা!

বর্তমানে তাঁদের একমাত্র কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover) হয়ে উঠেছে বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর জীবনের প্রথম প্রায়োরিটি। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় দেবীর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে তাঁদের একমাত্র কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover) হয়ে উঠেছে বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর জীবনের প্রথম প্রায়োরিটি। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় দেবীর ফেস রিভিল করেছিলেন বিপাশা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ অনেক আশীর্বাদ ও ভালোবাসা জানিয়েছিলেন দেবীকে। এবার বিপাশা ও করণ, দেবীকে উপহার দিলেন একটি অডি গাড়ি।

Advertisements

বিপাশা ইন্সটাগ্রামে নিজেই শেয়ার করেছেন এই ভিডিওটি। ভিডিওতে দেবীকে দেখা না গেলেও ফ্রেমবন্দি হয়েছেন করণ ও বিপাশা। দেখা যাচ্ছে, অডির দিকে এগিয়ে যাচ্ছেন তাঁরা। একপাশে কোম্পানির তরফে একটি বড় পোস্টারে বিপাশা ও করণের ছবির নিচে তাঁদের উদ্দেশ্যে লেখা হয়েছে শুভেচ্ছাবার্তা। চারপাশ সাজানো হয়েছে লাল-কালো বেলুনে। বিপাশার পরনে রয়েছে কালো-সাদা স্ট্রাইপড শার্ট ও সাদা ট্রাউজার। করণ পরেছেন কালো রঙের টি-শার্ট ও গ্রে ডেনিম। একসময় লাল রঙের আবরণ সরিয়ে বিপাশা ও করণ। দেখা গেল সাদা রঙের অডি গাড়িটি। কোম্পানির তরফে তাঁদের হাতে তুলে দেওয়া হল গাড়ির চাবি। কেক কেটে সেলিব্রেশন করলেন বিপাশা ও করণ। ভিডিওটি শেয়ার করে বিপাশা লিখেছেন, দেবীর জন্য কেনা হয়েছে এই নতুন গাড়িটি। নতুন গাড়ি কেনার সময় মা দুর্গাকেও স্মরণ করেছেন বিপাশা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

Advertisements

তবে গাড়ি চড়তে বেশ পছন্দ করে দেবী। বিপাশা তার জন্য একটি বেবি সিট কিনেছেন। ইতিমধ্যেই এই অডিতে চড়ে মা-বাবার সাথে ঘুরেও এসেছে দেবী। সেই মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন বিপাশা।

Advertisements

গত বছর 12 ই নভেম্বর জন্ম হয় দেবীর। তার জন্মের পর মেয়ের দুটি ছোট্ট পায়ের ছবি শেয়ার করে দেবীর জন্মের সুখবর জানিয়েছিলেন করণ ও বিপাশা। মা দুর্গার নামানুসারে তাঁরা কন্যাসন্তানের নাম রাখেন ‘দেবী’।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo
Advertisements