Bengali SerialHoop Plus

আচমকাই অসুস্থ বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী, ভর্তি করা হল হাসপাতালে

আবহাওয়া পরিবর্তনের সাথে সাথেই ঘরে ঘরে হানা দিয়েছে অসুস্থতা। করোনাকাল থেকেই জীবন যেন মানুষের পরীক্ষা নিয়ে চলেছে। পাল্লা দিয়ে বাড়ছে ডেঙ্গি। গ্রীষ্মের তাপপ্রবাহ না থাকলেও বর্ষার ভ্যাপসা গরম সকলের প্রাণ ওষ্ঠাগত করে তুলছে। আবহাওয়ার পরিবর্তনের সময় অনেকের মতোই অসুস্থ হয়ে পড়লেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টম (Annmary Tom)। অ্যানমেরি এতটাই অসুস্থ হয়ে পড়েছেন, তাঁকে ভর্তি করতে হয়েছে কলকাতার একটি হাসপাতালে। পারিবারিক সূত্রে জানানো হয়েছে, ডিহাইড্রেশন হয়েছে অ্যানমেরির। বৃহস্পতিবার রাতে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলে দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অ্যানমেরি স্টুডিওপাড়ার যথেষ্ট পরিচিত মুখ। মালয়ালি পরিবারের মেয়ে অ্যানমেরির মূল বাড়ি কেরলে। কিন্তু তাঁর বাবা দীর্ঘদিন ধরে কর্মসূত্রে কলকাতার বাসিন্দা। অ্যানমেরির বেড়ে ওঠাও কলকাতার বুকে। ফলে তিনি যথেষ্ট ভালো বাংলা বলেন। এই কারণেই মালয়ালি মেয়ে হয়েও বাংলা টেলিভিশন দুনিয়ায় স্থান করতে পেরেছেন অ্যানমেরি। ‘গ্রামের রানী বীণাপাণি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন অ্যানমেরি। তাঁর বিপরীতে ছিলেন হানি বাফনা (Honey Bafna)।

এরপর অ্যানমেরিকে দেখা গিয়েছিল ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে সহজ-সরল গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। কিন্তু কম টিআরপির কারণে অফ এয়ার হয়ে যায় ‘ফাগুনের মোহনা’। তবে খুব শীঘ্রই অ্যানমেরি আবারও ফিরতে চলেছেন।

কিন্তু এবার ছোট পর্দায় নয়। অরিত্র বন্দ্যোপাধ্যায় (Aritra Banerjee) পরিচালিত বাংলা ফিল্ম ‘একলব্য’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন অ্যানমেরি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘একলব্য’-এর ট্রেলার। ফিল্মটি মুক্তি পাবে আগামী 15 ই অগস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Annmary Tom (@tomannmary)

whatsapp logo