whatsapp channel

Nushrat Bharucha: পিঠখোলা পোশাকে নেটিজেনদের ঘুম কাড়লেন নুসরত

হিন্দি ফিল্ম ‘জনহিত মে জারি’ প্রেক্ষাগৃহে রিলিজ করার পর সফল না হলেও ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং-এর সময় থেকে সফলতা পেয়েছে। ঘরে ঘরে পৌঁছে গিয়েছে নুসরত ভারুচা (Nushrat Bharucha)-র কন্ডোম সংক্রান্ত বার্তা।…

Avatar

হিন্দি ফিল্ম ‘জনহিত মে জারি’ প্রেক্ষাগৃহে রিলিজ করার পর সফল না হলেও ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং-এর সময় থেকে সফলতা পেয়েছে। ঘরে ঘরে পৌঁছে গিয়েছে নুসরত ভারুচা (Nushrat Bharucha)-র কন্ডোম সংক্রান্ত বার্তা। বারবার ট্রোল হচ্ছেন নুসরত। কিন্তু এর মধ্যেই সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে নুসরতের পরনে রয়েছে সাদা রঙের ব্যাকলেস গাউন। এই গাউনের পিঠে রয়েছে কয়েকটি সাদা ফিতে। স্প্যাগেটি স্লিভ গাউনটি ডিপ নেক নয়। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন নুসরত। খোলা চুলে রয়েছে লাল হাইলাইটের ছোঁয়া। নেটিজেনদের একাংশ তাঁকে সাদা পাখির মতোই সুন্দর বলেছেন।

অথচ ‘জনহিত মে জারি’ ফিল্মটি মুক্তি পাওয়ার আগে থেকেই বিতর্কের সম্মুখীন হতে হয়েছিল নুসরতকে। এই ফিল্মের কাহিনী এক সাধারণ পরিবারের মেয়েকে ঘিরে। সে একটি কন্ডোম প্রস্তুতকারক সংস্থার সেলস এক্সিকিউটিভ। কিন্তু বিয়ের পর তার শ্বশুরবাড়ির সদস্যদের কারণে সে পেশা বদলাতে বাধ্য হয়। তবে পরিস্থিতির সম্মুখীন হয়ে সে বুঝতে পারে মেয়েদের জন্য কন্ডোম কতটা জরুরী। অতএব সে আবারও বেচতে শুরু করে কন্ডোম। এই ধরনের নারীচরিত্রে অভিনয়ের কারণে বারবার অশ্লীল কটাক্ষের সম্মুখীন হয়েছেন নুসরত। কিন্তু তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁকে কেউ থামাতে পারবে না।

চলতি বছরের দিওয়ালিতে রিলিজ করতে চলেছে ‘রাম সেতু’। এই ফিল্মে নুসরতের বিপরীতে অভিনয় করছেন অক্ষয়কুমার (Akshay Kumar)। রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)-ও। এছাড়াও আসতে চলেছে নুসরত অভিনীত হরর মুভি ‘ছোরি’-র সিকোয়েল ‘ছোরি 2’।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo