whatsapp channel

নিম্নাঙ্গে নেই কোনো পোশাক, খোলামেলা অবতারে ক্যামেরার সামনে হাজির ছোট পর্দার জয়ী

‘জয়ী’ ও ‘আলোছায়া’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর সামান্য বিরতি নিয়ে গত বছর দেবাদৃতা ছোট পর্দায় ফিরেছেন…

Avatar

Nilanjana Pande

‘জয়ী’ ও ‘আলোছায়া’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন দেবাদৃতা বসু (Debadrita Basu)। এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর সামান্য বিরতি নিয়ে গত বছর দেবাদৃতা ছোট পর্দায় ফিরেছেন ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকে দেবাদৃতাকে বরাবর দেখা গিয়েছে শাড়ি পরে। কিন্তু তিনি সব ধরনের পোশাকে স্বচ্ছন্দ। সম্প্রতি তাঁর একটি নতুন ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন দেবাদৃতা।

দেবাদৃতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের বডিকন ড্রেস। ড্রেসটি শর্ট। স্লিভলেস ড্রেসের সামনের অংশে রয়েছে নীল রঙের সুতোর ডিজাইনের ডিটেলিং। একটি টুলে বসে রয়েছেন দেবাদৃতা। নীল রঙের পোশাকের সাথে তাঁর মেকআপও যথেষ্ট উজ্জ্বল। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো রঙের আইলাইনারের ব্যবহার রয়েছে দেবাদৃতার চোখে। রাস্ট রেড রঙের লিপস্টিকে রাঙানো ঠোঁট। হাইলাইট করা চুলে বাঁধা পনিটেল। কানে রয়েছে সাদা মুক্তোর ইয়ারিং। পায়ে রয়েছে ট্রান্সপারেন্ট হিল। একটি পা উপরে তুলে বসে রয়েছেন দেবাদৃতা। চোখের দৃষ্টি নিচে আবদ্ধ। হঠাৎই দেখলে মনে হতে পারে, দেবাদৃতা হয়তো ঘুমিয়ে রয়েছেন। নায়িকা নিজেও তা জানেন। ফলে তিনি ক্যাপশনে লিখেছেন, হয়তো তিনি স্বপ্ন দেখছেন!

দেবাদৃতার ছবিটির প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীদের একাংশ। 2017 সালে ‘জয়ী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন দেবাদৃতা। কিন্তু 2019 সালে সম্প্রচারিত ধারাবাহিক ‘আলোছায়া’ তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছিল। এরপর স্টার জলসায় ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেবাদৃতা। কিন্তু যথেষ্ট কম টিআরপির ফলে এই ধারাবাহিকটি অফ এয়ার হয়ে যায়।

এরপর 2022 সালের শেষের দিকে সান বাংলা ধারাবাহিক ‘আলোর ঠিকানা’-র মাধ্যমে আবারও অভিনয়ে ফেরেন দেবাদৃতা। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন জন ভট্টাচার্য (John Bhattacharya)।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@iamdebadritabasu)