whatsapp channel

অপেক্ষার অবসান ঘটিয়ে কামব্যাক অর্পণের, ‘ডোডো’র সঙ্গে জুটি বাঁধছেন এই সুন্দরী নায়িকা

কিছু সিরিয়াল সময়ের আগে শেষ হয়ে গেলেও অভিনেতা অভিনেত্রীদের ভুলতে পারে না দর্শক। স্টার জলসার 'মেয়েবেলা' সিরিয়ালটি ছিল এমনই। বড়সড় বিতর্কের পর মাঝপথেই শেষ করে দেওয়া হয়েছিল ধারাবাহিকটি। কিন্তু ডোডো…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কিছু সিরিয়াল সময়ের আগে শেষ হয়ে গেলেও অভিনেতা অভিনেত্রীদের ভুলতে পারে না দর্শক। স্টার জলসার ‘মেয়েবেলা’ সিরিয়ালটি ছিল এমনই। বড়সড় বিতর্কের পর মাঝপথেই শেষ করে দেওয়া হয়েছিল ধারাবাহিকটি। কিন্তু ডোডো আর মৌকে ভুলতে পারেনি কেউই। এই দুই চরিত্রে করেছিলেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal) এবং স্বীকৃতি মজুমদার। মেয়েবেলা সিরিয়ালটি শেষ হওয়ার পর আবারো একটি ধারাবাহিকে দেখা যাচ্ছে স্বীকৃতিকে। কিন্তু অর্পণের যেন ছোটপর্দায় ফেরার নামই নেই।

Advertisements

অবশেষে ভালো খবর পেল দর্শকরা। নতুন রূপে নতুন প্রোজেক্ট নিয়ে ফিরছেন পর্দার ডোডো দাদা। বিপরীতে থাকছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় নায়িকা স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তবে না, কোনো টেলিভিশন সিরিয়াল নয়, এক আসন্ন ওয়েব সিরিজে জুটি বেঁধে হিসেবে দেখা যাবে তাঁদের। ওয়েব সিরিজটির নাম ‘বসন্ত এসে গেছে’। এই সিরিজেই প্রথম বার জুটি বাঁধতে চলেছেন অর্পণ এবং স্বস্তিকা।

Advertisements

অপেক্ষার অবসান ঘটিয়ে কামব্যাক অর্পণের, 'ডোডো'র সঙ্গে জুটি বাঁধছেন এই সুন্দরী নায়িকা

Advertisements

বর্তমানে সিনেমা, সিরিয়ালের সঙ্গে পাল্লা দিয়ে জনপ্রিয়তা পাচ্ছে ওয়েব সিরিজ। আর দর্শক মহলে ওয়েব সিরিজের খ্যাতি দেখে অনেক ভেবে নতুন নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে। এমনই একটি প্ল্যাটফর্ম হল আড্ডা টাইমস। আগামী ১ লা মে থেকে এই প্ল্যাটফর্মেই সম্প্রচার শুরু হতে চলেছে অর্পণ এবং স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ ‘বসন্ত এসে গেছে’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিজের প্রথম মোশন পোস্টার।

Advertisements

এর আগে অর্পণকে দেখা গিয়েছিল অপর একটি ওয়েব সিরিজ ‘রাজা রানী রোমিও’তে। মেয়েবেলার সহ অভিনেত্রী স্বীকৃতির সঙ্গে সেই সিরিজে অভিনয় করেছিলেন তিনি। বেশ জনপ্রিয়তা পেয়েছিল সিরিজটি। অন্যদিকে দেখা গিয়েছিল অপর একটি ওয়েব সিরিজ ‘রাজা রানী রোমিও’তে। মেয়েবেলার সহ অভিনেত্রী স্বীকৃতির সঙ্গে সেই সিরিজে অভিনয় করেছিলেন তিনি। বেশ জনপ্রিয়তা পেয়েছিল সিরিজটি। অন্যদিকে ছোটপর্দার প্রিয় নায়িকাদের তালিকায় নাম তুলেছেন স্বস্তিকা। এমনকি বাংলা সিরিয়ালের সবথেকে কম বয়সী শাশুড়ির চরিত্রেও দুর্দান্ত অভিনয় করে চমকে দিয়েছিলেন স্বস্তিকা। তবে তাঁর শেষ সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’র পরে আর কোনো ধারাবাহিকের ঘোষণা করেননি স্বস্তিকা। তবে বেশ কিছু ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। এবার অর্পণের সঙ্গে তাঁর জুটি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes_)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই