Hoop PlusTollywood

দেবের সঙ্গে সুখী সম্পর্কের রহস্য কি! বড় সিক্রেট ফাঁস করলেন রুক্মিনী

টলিপাড়ার নায়িকাদের মধ্যে এই মূহূর্তে সাফল্যের নিরিখে এগিয়ে থাকবেন রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। দেবের (Dev) বিপরীতে নায়িকা হয়ে অভিষেক করার পর দ্রুত কেরিয়ারের গ্রাফ উপরে উঠেছে তাঁর। বাংলার প্রথম সারির অভিনেত্রী হওয়ার পাশাপাশি বলিউডেও ডেবিউ করে ফেলেছেন রুক্মিনী। বাংলার এই সুন্দরী এখন পরপর বেশ কিছু ভাল ছবির প্রস্তাব পেয়েছেন। নটী বিনোদিনী, দ্রৌপদীর মতো চরিত্র পেয়েছেন তিনি নিজের অভিনয়ের দক্ষতার জোরে। যদিও নিন্দুকরা বলেন, দেবের প্রেমিকা হওয়ার কারণেই নাকি এত রমরমা রুক্মিনীর।

বর্তমানে দেবের প্রিয়তমা হলেও তাঁদের পরিচয় কিন্তু বহুদিনের। অভিনেতা নিজেই জানিয়েছিলেন, রুক্মিনীকে তিনি বহু বছর ধরে চেনেন। তখনো তাঁদের মধ্যে কোনো সম্পর্ক গড়ে ওঠেনি। রুক্মিনীর নাকি অভিনয়ে আসার কোনো পরিকল্পনাই ছিল না। দেবের পরামর্শ এবং অনুরোধেই তিনি অভিনয় করতে রাজি নন। অভিনেতা শুধু তাঁর প্রেমিক এবং প্রিয় বন্ধুই নন, তাঁর মেন্টরও। টলিউডের অন্যতম ‘হ্যাপি কাপল’ তাঁরা। একটানা কাজ করে, সিনেমার সাফল্য দেখেই চুপিচুপি হাত ধরাধরি করে বেরিয়ে পড়েন ঘুরতে। তাঁদের দেখে মনেই হয় না যে ইন্ডাস্ট্রিতে এত বিচ্ছেদের ঘনঘটা। এই সুখী সম্পর্কের নেপথ্যে রহস্যটা কী?

দেব এবং রুক্মিনী

রুক্মিনী একবার বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন। দেব এবং তাঁর রসায়নের কথা বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, সম্পর্কে এমন কোনো সমস্যাই আসে না যেটার কোনো সমাধান নেই। শুধু একটু সময় দরকার। আর যে যতই বলুক না কেন, কোনো মানুষই এত ব্যস্ত হতে পারে না যে সঙ্গীর জন্য তার কাছে একটুও সময় থাকবে না। তাঁরা নিজেরা শত ব্যস্ততার মাঝেও একে অপরের জন্য সময় বের করেন। পরস্পরের প্রতি এই আস্থাটুকু থাকা দরকার বলে মত রুক্মিনীর।

টলি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটির বিয়ের পরিকল্পনা নিয়ে আমজনতার কৌতূহলের শেষ নেই। কিন্তু বিয়ের প্রসঙ্গ উঠতেই মুখে কুলুপ দুজনেরই। যদিও দেবের বক্তব্য, বিয়ে নিয়ে তাঁরা এখনই কিছু ভাবেননি। যদি করেন তাহলে ঘরোয়া ভাবেই করবেন। আপাতত তিনি এবং রুক্মিনী দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে খুব ব্যস্ত।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই