Hoop PlusTollywood

Kanchan Mallick: বিধায়কের দায়িত্ব সামলে পুলিশের ভূমিকায় কাঞ্চন, পুজোয় আসছে বড় চমক

আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে উইন্ডোজ নির্মিত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) জুটির প্রযোজনায় তৈরি প্রথম সাসপেন্স থ্রিলার ‘রক্তবীজ’। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee), কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। ফিল্মের চূড়ান্ত পর্বের প্রোমোশনে ব্যস্ত সকলেই। তবে কাঞ্চনের কাছে ‘রক্তবীজ’ যথেষ্ট বিশেষ। কারণ দীর্ঘ এগারো বছর পর আবারও শিবপ্রসাদ ও নন্দিতার সাথে কাজ করছেন তিনি। একসময় এই জুটি নির্মিত ‘জনতা এক্সপ্রেস’-এর মাধ্যমে সঞ্চালক হিসাবে আত্মপ্রকাশ হয়েছিল কাঞ্চনের। সেই সময় শার্ট গুঁজে পরতেন কাঞ্চন। চোখে ছিল মাইনাস পাওয়ারের চশমা। কিন্তু তবু শিবপ্রসাদ ও নন্দিতা এক নামী সঞ্চালকের রিপ্লেসমেন্টে শোয়ের তৃতীয় পর্ব থেকে সঞ্চালক হিসাবে নিয়েছিলেন কাঞ্চনকে।

তবে ‘অ্যাক্সিডেন্ট’-এর পর আর কাঞ্চনকে ডাকেননি তাঁরা। কাঞ্চনের মতে, মান-অভিমান জন্মায় ভালোবাসার অধিকারবোধ থেকে। ‘রক্তবীজ’-এর জন্য নন্দিতা ভেবেছিলেন কাঞ্চনের কথা। অভিনেতার কাছে তিনি মায়ের মতো। ফলে নন্দিতা ডাকলে কোনোভাবেই তা এড়িয়ে যেতে পারেন না কাঞ্চন। সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘রক্তবীজ’ গ্রামের থানার পুলিশ অফিসার নিত্যানন্দ পতিতুন্ডির চরিত্রে দেখা যাবে তাঁকে। এতদিন ধরে ছোটখাট অপরাধের ঘটনা বা ছিঁচকে চুরি সামলে এসেছে নিত্যানন্দ। কিন্তু রাষ্ট্রপতির বাড়ি তার থানার অধীনে হওয়ার ফলে নিত্যানন্দকেই বেছে নেওয়া হয় রাষ্ট্রপতির জেড ক্যাটাগরির নিরাপত্তার জন্য।

বত্রিশ বছর ধরে থিয়েটারে অভিনয় করা কাঞ্চন বর্তমানে শ্রীরামপুরের বিধায়ক। কিন্তু অভিনয়ের সাথে রাজনীতিকে ব্যালান্স করে চলছেন তিনি। তবে কাঞ্চনের আমলে কোন্নগর-শ্রীরামপুরে যথেষ্ট উন্নয়ন হয়েছে। কাঞ্চনের ব্যক্তিগত জীবন ঘিরেও রয়েছে যথেষ্ট বিতর্ক। বর্তমানে তাঁর স্ত্রী পিঙ্কি (Pinky)-র সাথে আদালতে চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। অপরদিকে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ কাঞ্চন ও শ্রীময়ী (Sreemoyee Chattoraj)-এর একসাথে অভিনয় তাঁদের সম্পর্কের গুঞ্জনকে আরও জোরালো করেছে।শ্রীময়ী প্রায়ই কাঞ্চনের সাথে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কিন্তু কাঞ্চন তা সমর্থন না করলেও বারণ করেন না। তিনি সোশ্যাল মিডিয়া সামলান না। এর জন্য রয়েছে তাঁর টিম।

আগামী দিনে কাঞ্চনকে দেখা যাবে ‘কাবুলিওয়ালা’ ও ‘প্রধান’-এ। এছাড়াও রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে অভিনয় করছেন তিনি।

whatsapp logo