Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: প্রেমিককে রিপ্লাই না দিয়ে বাসন মাজতে ব্যস্ত ঋতাভরী!

ভাবছেন অভিনেত্রী ঋতাভরী আর বাসন! হ্যাঁ, তিনি বাসন মাজতেই পারেন। ঘরের কাজ আমরা প্রত্যেকেই কম বেশি করে থাকি, সেখানে একজন সেলিব্রিটি আর যাই হন না কেন তিনিও আদপে একজন সাধারণ ঘরের মানুষ। তারও ঘর সংসার আছে, আর ঘর থাকা মানেই ঘরের কাজ করতেই হবে। সেরকমই, ঋতাভরী নিজেও ঘরের কাজে ব্যস্ত। এতটাই ব্যস্ত যে প্রেমিক ফোন করে পাগল করে দিচ্ছে, কিন্তু তিনি ফোন কল রিসিভ করতে পারছেন না। কি ব্যাপার?

বাংলা সিনেমায় ঋতাভরী বেশ পরিচিত নাম। ছোট পর্দায় ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে কেরিয়ার শুরু করেন। এরপর, বিরতি নেন। ফেরেন বড় পর্দায়। বেশ কিছু সিনেমায় তাকে যেমন দেখা গিয়েছে তেমনই নানান বিজ্ঞাপনে তাকে অহরহ দেখা যায়। এমন ব্যস্ত মানুষ যে শুধু মাত্র পর্দার কাজে সময় দেন তা একেবারেই নয়, ঘরের কাজও সমান তালে করেন।

এরইমধ্যে, অভিনেত্রী একটি ভিডিও বানান, যেখানে তিনি স্পষ্ট করে বলেন ফোন না ধরা মানে Attitude নয়, বাসন মাজার সময় ফোন ধরা যায় না। এরপরেই বেশ কিছু বাসন দেখিয়ে দেন তিনি যেগুলো নোংরা হয়ে রয়েছে এবং তাকেই মাজতে হবে। দেখুন, ঋতাভরী’র মজাদার ভিডিও।

প্রসঙ্গত, গত বছর মার্চ মাসের দিকে অস্ত্রোপচার হয় নায়িকার। সেইসময় তাকে কোনো রকম সিনেমা বা বিজ্ঞাপনে দেখা যায়নি। শারীরিক গঠনের পরিবর্তনও হয় বিশেষ ভাবে। তখন ডাঃ তথাগত চট্টোপাধ্যায় সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই এক সংবাদমাধ্যমকে জানান তিনি। ভাবছেন কে এই তথাগত? এই হলেন সেই প্রেমিক, যিনি ফোন করেছিলেন আর অভিনেত্রী বাসন মাজার চোটে কল রিসিভ করতে পারেননি। যাইহোক, ভুলেও ভাববেন না ব্যাপারটা সত্যি, পুরোটাই ইনস্টাগ্রামের মজাদার ভিডিও। কিন্তু, এটাই বাস্তব। ঘরের কাজে মানুষ এতটাই ব্যস্ত ও ক্লান্ত হয়ে যায় যে ফোন ধরার সময় বা ইচ্ছা কোনোটাই থাকে না। আপনিও কি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দলে?