BollywoodHoop Plus

Nora Fatehi: খোলা চুল উন্মুক্ত বক্ষযুগল, দুধ সাদা পোশাকে লাস্যময়ী নোরা ফতেহি

প্রায় ছয় বছর হতে চলল বলিউডে পা রেখেছেন সকলের প্রিয় আইটেম ডান্সার নোরা ফতেহি। এক ইন্টারভিউতে নোরা বলেন যে, তিনি বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন মাত্র ৫০০০ টাকা হাতে নিয়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। তাঁর এক বড় স্বপ্ন ছিল বড়পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করা। তাঁকে অনেক বাধা বিপত্তির মধ্যে দিয়ে যেতে হয়। সিনেমায় কাজ করার ব্যাপারে তাঁর বাড়ির লোকেদের একদমই সায় ছিলনা। কিন্তু তাঁর মনে জেদ ছিল অনেক। নিজের স্বপ্নকে বাস্তবে পরিণত করতে তিনি একাই পাড়ি দিয়েছিলেন মুম্বাই-এর উদ্দেশ্যে।

এখন তিনি সকলের প্রিয় ‘আইটেম গার্ল’। অথচ নোরার স্বীকারোক্তি ছিল এই যে, তিনি কোনদিন প্রথাগতভাবে নাচ শেখেননি। যা শিখেছেন তা সবই ইউটিউব-এর মাধ্যমে। যেকোনো ধরনের নাচ, সে হিপ হপ-ই কি হোক কিংবা অ্যাফ্রো বা বেলি ডান্স, সবেতেই তিনি সমান দক্ষ। কানাডায় বড় হয়ে ওঠা এই বলিউড অভিনেত্রী ইংরেজির পাশাপাশি হিন্দি, ফরাসি এবং আরবি ভাষাতেও সমান দক্ষ।

আজ মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় নোরা ফাতেহির এক লাস্যময়ী ছবি বেশ ভাইরাল হয়। সাদা রঙের পোশাকে বেশ হট লাগছে তাঁকে। তিনি সর্বদাই কোনো না কোনো নতুন অবতারে নিজেকে তুলে ধরেন ক্যামেরার সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

প্রত্যেক পুরুষের মনে ঝড় তোলার জন্য তাঁর নামটাই যথেষ্ট। নিজের নাচের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের এক পাকাপাকি জায়গা করে নিয়েছেন এই লাস্যময়ী নারী। বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই নৃত্যশিল্পীর এক ভিডিও ভাইরাল হয় যেখানে তাঁকে জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে ‘দিলবার’ গানের নাচের স্টেপস শেখাতে দেখা যায়।

তাঁর অভিনীত প্রথম ছবি ‘রোরস: টাইগার্স অব দ্য সুন্দরবনস’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। এরপর একের পর এক আইটেম ড্যান্সে তাঁকে দেখা গিয়েছে। ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘স্ট্রিট ডান্সার থ্রি ডি’, ‘বাগী থ্রি’, ‘বাটলা হাউজ’ সিনেমা গুলিতেও নিজের অসামান্য নৃত্য ভঙ্গিতে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। সম্প্রতি তাঁকে সহ অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে। হিন্দির পাশাপাশি তিনি অনেক দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন। তেলেগু, মালায়লাম, তামিল ছবিতেও তিনি সমান পারদর্শিতার নিদর্শন দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo