Hoop PlusTollywood

Srabanti Chatterjee: চলো মজা করা যাক: শ্রাবন্তী চ্যাটার্জী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের অন্যতম চর্চিতা অভিনেত্রী। এক দশকের বেশি তার অভিনয় কেরিয়ার। বহু বাণিজ্যিক ছবির নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমানে অন্য ধরনের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। তবে অভিনয়ের থেকে বেশি তার বাস্তব জীবন নিয়ে চর্চায় মেতে থাকেন ভক্তরা। প্রায়ই নানা প্রসঙ্গ ঘিরে শিরোনামে উঠে আসে অভিনেত্রীর নাম। আর এবার এক অন্য কান্ড ঘটিয়ে ফেললেন তিনি। যার জেরে ফের একবার ভাইরাল টপিক হয়ে উঠলেন টলি-অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যে ছবিকে ঘিরেই তৈরি হল বিতর্কের বাতাবরণ। অনেকে আবার হাসি ঠাট্টাও করলেন অভিনেত্রীকে নিয়ে। তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে কালো টাইট গেঞ্জি ও কালো রংয়ের থ্রি-কোয়ার্টার টাইট স্ল্যাক্স প্যান্ট পরে আছেন অভিনেত্রী। ছবির ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যাচ্ছে, জিমে রয়েছেন অভিনেত্রী। আর সেখানেই নিজেকে বিভিন্ন পজিশনে ক্যামেরাবন্দি করেছেন তিনি। কখনো দুহাতে ভর দিয়ে একটু অন্যরকম পোজে দেখা গেছে তাকে, কখনো আবার বজ্রাসনে বসে থাকতে দেখে গেছে তাকে, আবার কখনো হাসিমুখে ব্লাশ করেছেন অভিনেত্রী।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,  ‘মজা শুরু করা যাক’। আর এই পোস্টকে ঘিরে এখন কমেন্ট বক্সে চর্চা জুড়েছেন যার অনুরাগীরা। কেউ কৌতূহলী হয়ে জিজ্ঞেস করেছেন, ‘আবার বিয়ে করবেন বলেই কি ফিট হচ্ছেন?’; কেউ আবার লিখেছেন, ‘আমিও তোমার এই মজায় যোগদান করতে চাই’; আবার এক অনুরাগী লিখেছেন, ‘আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন এখানে?’। তবে অনেকেই তার এই ছবির প্রশংসায় অনেক কথা লিখেছেন। আবার অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, গত ২০ ই জানুয়ারি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ ছবিটি। এই ছবিতে প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন শ্রাবন্তী। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে প্রায় বছর ২৫ পর। এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা