Hoop PlusTollywood

Adrija Roy: রঙিন বিকিনি পরে জলকেলিতে মত্ত জনপ্রিয় টেলি নায়িকা অদ্রিজা, ঘুম উড়ল ভক্তদের

অদ্রিজা রায় (Adrija Roy) ঘুরতে যেতে বরাবর ভালোবাসেন। বিকিনি বা মনোকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করাও তাঁর কাছে নতুন নয়। কলকাতায় যখন ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’ নিয়ে ব্যস্ত, অদ্রিজা মালদ্বীপ গিয়েছেন ছুটি কাটাতে। সেখান থেকে একের পর এক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি যা চমকে দিচ্ছে তাঁর অনুরাগীদের। এর মধ্যেই ফ্লোরাল বিকিনিতে অদ্রিজার কয়েকটি ছবি অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে।

ছবিগুলিতে অদ্রিজার পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার বিকিনি যাতে রয়েছে নীল-লাল রঙের ফ্লোরাল প্রিন্ট। ওয়াটারপ্রুফ মেকআপ করেছেন অদ্রিজা। চোখে রয়েছে কালো সানগ্লাস। কখনও সমুদ্রের ঢেউ উপভোগ করতে করতেই ছবি তুলেছেন তিনি। কখনও ভেজা চুল এলিয়ে সি-বিচের সাদা বালিতে বসে রয়েছেন অদ্রিজা। ক্যাপশনে লিখেছেন, অশেষ নীল। যথেষ্ট ফিটনেস সচেতন হওয়ার কারণে সহজেই তাঁর ফিগারে মানিয়ে গিয়েছে বিকিনি। ক্যাপশনের সাথে জুড়েছেন নীল রঙের হার্ট ইমোজি ও নারকেল গাছের ইমোজি। ছবিগুলিতে চোখে পড়েছে অদ্রিজার একাধিক বন্ধুর প্রশংসাও।

তবে তাঁর জীবন থেকে একরকম উধাও হয়ে গিয়েছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ক্রুশল ও অদ্রিজা কখনও নিজেদের সম্পর্কে সীলমোহর না লাগালেও তাঁদের প্রায় সবসময়ই একসাথে দেখা যেত। এমনকি টুইনিং করে পোশাকও পরতেন দুজনে। কিন্তু এক বছর আগে অদ্রিজার জন্মদিনে ক্রুশলের অনুপস্থিতি সকলের নজরে পড়ে। এরপর দুজনকে আর একসাথে দেখা যায়নি।

বর্তমানে অদ্রিজা কালার্স চ্যানেলের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন।