Bengali SerialHoop Plus

করোনার কোপে বহুদিন দেখা মেলেনি ‘ফেলনা’র, ফের লকডাউনে মন খারাপ ছোট্ট মেঘনের

লক ডাউন মানেই স্কুল বন্ধ, অনলাইন পড়াশুনো, আর দুষ্টুমি, তাও অবশ্য চার দেওয়ালে আবদ্ধ থেকে এই দুষ্টুমি বা খেলা খেলা। এইসময় অনেক বাবা মায়ের অভিযোগ থাকে যে তাদের ছেলে মেয়ে একটুও পড়াশুনো করছে না, সারাদিন হয় খেলছে নয় দুষ্টুমি করছে। এরকম অবস্থায় আমরা জানতে পেরেছি ছোট পর্দার জনপ্রিয় শিশুশিল্পী ‘ফেলনা’ ওরফে মেঘন চক্রবর্তী কী করছে।

ছোট্ট মেঘনের বাড়িতে অনেক খেলনা। শ্যুটিং ছাড়াও খেলতে ভীষণ পছন্দ করে এই খুদে। কিন্তু, এখন তার খেলনা বার্বি, কিচেন সেট, খেলার জিনিসগুলো সব এক ঘেয়ে হয়ে গেছে। গল্পের বই পড়তেও তার ভালো লাগছে না। কারোর বাড়ি ঘুরতে যাওয়া যাচ্ছে না, এমনকি YouTube kids, Netflix kids দেখতেও ভালো লাগছে না তার। এমত অবস্থায় ফেলনা’ ওরফে মেঘন চক্রবর্তীর খুবই মন খারাপ।

আর হবে নাই বা কেনো? সবে মাত্র শুরু হয় নতুন ধারাবাহিক ফেলনা। কিন্তু এরইমধ্যে শুরু লক ডাউন। শ্যুটিং বন্ধ। টলি পাড়া এখন পুরোপুরি বন্ধ। সরকারি নির্দেশ মতে পরিবহন, সরকারি, বেসরকারি, বিনোদন জগৎ পুরোটাই বন্ধ থাকবে। তাই সব মিলিয়ে একা একা ঘরে দিন কাটাচ্ছে ফেলনা আর ফেলনার মতন খুদেরা।

প্রসঙ্গত, মেঘন অভিনয় করছিল স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে ছোট ‘বিনি’র চরিত্রে। এরপর ‘ফেলনা’ ধারাবাহিকে। আসল কথা হল, এই লক ডাউনে মন ভালো নেই কারোর, বিশেষ করে খুদেদের অবস্থা আরও সঙ্গীন।

whatsapp logo