Bengali SerialHoop Plus

Somnath Daw: দেখামাত্রই ক্রাশ খাবেন তরুণীরা, ‘তুঁতে’ ধারাবাহিকের সুপুরূষ ভিলেনকে চিনে নিন

শেষ হয়েছে আইপিএল। পরিবর্তন শুরু বাংলা ধারাবাহিকের জগতে। একগুচ্ছ নতুন ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে স্টার জলসা ও জি বাংলায়। স্টার জলসায় 5 ই জুন থেকে সন্ধ্যা সাতটার স্লটে সম্প্রচার শুরু হয়েছে নতুন বাংলা ধারাবাহিক ‘তুঁতে’-র। ‘তুঁতে’-র জেরে স্লট হারিয়েছে ‘গাঁটছড়া’। স্টার জলসার অপেক্ষাকৃত পুরানো এই ধারাবাহিক গত 5 ই জুন থেকে সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে দশটার স্লটে। ‘তুঁতে’-র ক্যাপশনে রয়েছে একটি মেয়ের অধিকার ও স্বপ্ন পূরণের লড়াইয়ের কথা। সেই মেয়ের নাম ‘তুঁতে’।

প্রত্যন্ত গ্রামের মেয়ে তুঁতের চোখে স্বপ্ন ফ্যাশন ডিজাইনার হওয়ার। পুরানো শাড়ি দিয়ে সুন্দর পোশাক তৈরির ক্ষমতা রয়েছে তার। কিন্তু সৎ মা তার জীবন অতিষ্ঠ করে তোলে। একসময় তুঁতেকে সে পাঠিয়ে দেয় টাকার লোভে শহরে। তুঁতে এসে পৌঁছায় শহরের বনেদী বাড়ি লাহিড়ী ম্যানসনে। এই বাড়ি এক নামী ডিজাইনারের। তুঁতের মতো এক সাধারণ গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নের কথা শুনে সকলে তাকে নিয়ে মজা করতে থাকে। সেই সময় তার সামনে আসে একজন পুরুষ। সে প্রতিবাদ করে তুঁতের সাথে করা খারাপ ব্যবহারের। দীর্ঘদিন পর তুঁতের চরিত্রে অভিনয়ে ফিরলেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)।

এর আগে দীপান্বিতাকে দেখা গিয়েছিল স্টার জলসার আরও এক ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’-তে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু টিআরপিতে ভাটার কারণে বন্ধ হয়ে যায় ‘খুকুমণি হোম ডেলিভারি’। ‘তুঁতে’- র মাধ্যমে ফিরলেন সৈয়দ আরফিন (Sayad Arefin)-ও। নায়কের চরিত্রে রয়েছেন তিনি। কিন্তু ‘তুঁতে’-র মূল আকর্ষণ হতে চলেছেন কলকাতার মডেল সোমনাথ দাঁ (Somnath Daw)। একাধিক বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। ‘তুঁতে’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ হতে চলেছে তাঁর।

‘তুঁতে’-তে শানুকে দেখা যেতে চলেছে খল চরিত্রে। যথেষ্ট গুরুত্বপূর্ণ এই চরিত্রটি। আপাতত জি বাংলার ‘জগদ্ধাত্রী’-র মুখোমুখি হয়েছে ‘তুঁতে’। জ্যাস নাকি তুঁতে কাকে মনে ধরবে দর্শকদের?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo