whatsapp channel

Soumitrisha Kundu: দেবের সঙ্গে এই প্রথমবার, দমবন্ধ হয়ে গিয়েছিল সৌমিতৃষার!

টেলিভিশনে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি আগেই। বেশ অনেক দিন আগে সিরিয়ালে পা রাখলেও একটি ধারাবাহিক বদলে দেয় জীবন। রাতারাতি গোটা দেশে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশনে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি আগেই। বেশ অনেক দিন আগে সিরিয়ালে পা রাখলেও একটি ধারাবাহিক বদলে দেয় জীবন। রাতারাতি গোটা দেশে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে? তিনি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। মিঠাই সিরিয়ালের দৌলতে বদলে যায় তাঁর জীবনটা। খ্যাতির শীর্ষে থাকতে থাকতেই আসে বড়পর্দা থেকে ডাক। দেবের বিপরীতে ‘প্রধান’ ছবির হিরোইন হয়ে সিনেমায় ডেবিউ করেন সৌমিতৃষা। সুপারহিট প্রথম ছবিটিও।

গত বছর ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল প্রধান। ৫০ দিন সাফল্যের সঙ্গে পূর্ণ করেছে অভিজিৎ সেন পরিচালিত ছবিটি। সম্প্রতি এই ছবির সাকসেস পার্টিতে দেখা মিলল ‘প্রধান’ এর অন্যতম প্রধান সৌমিতৃষার। ডিপনেক প্যান্ট সুটের সঙ্গে ব্লেজারে দেখা গেল অভিনেত্রীকে। খোলা চুল গ্ল্যাম মেকআপে পেশাদারিত্বের ছাপ স্পষ্ট ছিল তাঁর মধ্যে। এদিন সংবাদ মাধ্যমকে সৌমিতৃষা জানান, প্রায় ১১ দিন বাড়িতে বন্দি হয়ে থাকতে হয়েছিল তাঁকে। অবস্থা কাহিল হয়ে গিয়েছে নায়িকার। দমবন্ধ অবস্থা হয়ে গিয়েছিল তাঁর।

Soumitrisha Kundu: দেবের সঙ্গে এই প্রথমবার, দমবন্ধ হয়ে গিয়েছিল সৌমিতৃষার!

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা। সেখানে দেখা গিয়েছিল, তাঁর পায়ে যত্ন করে নেলপলিশ লাগানো আঙুলের পাশেই একটি আঙুলে ব্যান্ডেজ বাঁধা। রক্তে ভিজে গিয়েছে ব্যান্ডেজটি। অপর একটি ছবিতে দেখা গিয়েছিল, আঙুলে ড্রেসিং করা রয়েছে তাঁর। শুটিং করতে গিয়েই পায়ে চোট পেয়েছিলেন সৌমিতৃষা। পায়ের আঙুলের নখ উলটে যায় তাঁর। সিঁড়ি থেকে নামতে গিয়েই ওই অবস্থা হয়েছিল। সঙ্গে সঙ্গে রক্তারক্তি কাণ্ড।

তবুও ওই অবস্থাতেই শুটিং সেরেছিলেন তিনি। দিনে তিনটি পেইন কিলার খেয়েও কমেনি ব্যথা। শেষে নাকি জ্বরও এসে গিয়েছিল সৌমিতৃষার। চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে থাকার পর এখন সুস্থ রয়েছেন সৌমিতৃষা। মিঠাই শেষ হওয়ার এতগুলো মাস পরেও দর্শকদের মনে ওই সিরিয়ালের স্মৃতি উজ্জ্বল। এমনকি জি বাংলায় আবার ফেরানোও হয়েছে ধারাবাহিকটিকে। সৌমিতৃষা অবশ্য জানিয়েছেন, তিনি আপাতত ছোটপর্দায় ফেরার কথা ভাবছেন না। বেশ কিছু প্রোজেক্ট হাতে রয়েছে তাঁর। ধীরে ধীরে সবটাই প্রকাশ করবেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই