whatsapp channel
BollywoodHoop Plus

Tamannaah Bhatia: পোশাকের ফাঁকে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন তমন্না ভাটিয়া

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) বর্তমানে স্টাইল স্টেটমেন্টের জন্য বলিউডে বহুল মাত্রায় আলোচিত। তবে তমন্নার অত্যন্ত ফর্সা ত্বকের রং ক্যামেরার কারণে কিছুটা মেকআপ দিয়ে ঢাকতেই হয়। দক্ষিণ ভারতীয় ও বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সমানভাবে কাজ করে চলেছেন তমন্না। ‘বাহুবলী 2’-তে রাজনীতির শিকার হলেও কেউ তাঁকে কোনোদিনই থামাতে পারেননি। সঞ্চালকের ভূমিকাতেও সমানভাবে সফল তমন্না। সম্প্রতি তিনি বললেন, তাঁকে ‘শেল’ ফোনে ফোন করতে।

‘ট্র্যাভেল অ্যান্ড লেজার’ ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন তমন্না। নিজেই তিনি ফটোশুটের ছবিগুলি শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে। তমন্নার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের শর্ট ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে সবুজ রঙের সিকুইন। নেকলাইনে রয়েছে রুপোলি রঙের সিকুইনের কারুকার্য। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তমন্নার ক্লিভেজ। এই পোশাকের স্লিভ স্প্যাগেটি। কাঁধের উপর আলগোছে ফেলা রয়েছে হালকা সবুজ ও সাদা প্রিন্টেড লং ব্লেজার। ব্লেজারটি থ্রি-কোয়ার্টার এবং তাতে রয়েছে হাই কলার। শর্ট ড্রেসের কারণে উন্মুক্ত রয়েছে তমন্নার দুই মসৃণ পা। হালকা মেকআপ করলেও তমন্নার চোখে রয়েছে স্মোকি আই লুক। চুল খোলা রয়েছে। কানে রয়েছে রূপোলি রঙের ঝিনুক সদৃশ ইয়ারিং। কখনও ঝুলন্ত ব্রিজের উপর দাঁড়িয়ে, কখনও সি-বিচের বালির উপর বসে ছবি তুলেছেন তমন্না।

এছাড়াও একটি ছবিতে তাঁর পরনে রয়েছে লাল-নীল ও সাদা-কালো স্ট্রাইপড মনোকিনি। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তমন্নার সম্পূর্ণ ক্লিভেজ। কোমরে বাঁধা রয়েছে সাদা-কালো শার্ট। অপর কয়েকটি ছবিতে তমন্না পরেছেন সবুজ রঙের ফ্লেয়ারড স্কার্ট। তাতে রয়েছে অনেকগুলি ঝালর। এই স্কার্টের সাথে তিনি টিম আপ করেছেন হলুদ রঙের প্রিন্টেড বিকিনি টপ। একটি ছবিতে তমন্না পরেছেন কমলা রঙের পাফড স্লিভ ট্রান্সপারেন্ট গাউন। এই গাউনটিও ফ্লেয়ারড। আরেকটি ছবিতে তমন্নার পরনে রয়েছে মাল্টিকালার জাম্পস্যুট।

আগামী দিনে তমন্নাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘ভোলাশঙ্কর’-এ। এছাড়াও ‘লাস্ট স্টোরিজ 2’ ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

whatsapp logo