Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আজকাল মানুষ অতিরিক্ত জাজমেন্টাল: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বর্তমান সময়ে টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অল্প বয়সে থেকে সিনেমা জগতে পা রেখে নায়িকার চরিত্রে অভিনয় করে একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এক দশকের বেশি সময় ধরেই স্টুডিওপাড়ায় তারা আনাগোনা। তবে তার অভিনয় নিয়ে যেমন চর্চা হয় নানা মহলে, তেমনই আবার তার ব্যক্তিগত জীবন নিয়ে চলে কাটাছেঁড়া। অভিনেত্রীর একাধিক বিয়ে নিয়ে মিমও হয় বিস্তর। এককথায় সোশ্যাল মিডিয়ার মশলা কন্টেন্টের অন্যতম হলেন শ্রাবন্তী। তবে এসব বিষয় নিয়ে তিনি নিজে কতটা ভাবেন? কতটা অস্বস্তি বোধ করেন অভিনেত্রী। এই বিষয়গুলি এবার অকপটে স্বীকার করলেন তিনি।

সম্প্রতি ‘কাবেরী অন্তর্ধান’ ছবির কাজ শেষ করেছেন অভিনেত্রী। আর এই বিষয়ে একটি সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের জবাব দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের ঘটনাকে ঘিরে অভিনেত্রী বলেন, “যাঁরা সমালোচনা করেন, তাঁদের নিজেদের জীবন নিয়ে ভাবা উচিত। তারপর অন্যকে জাজ করুক। আজকাল মানুষ অতিরিক্ত জাজমেন্টাল হয়ে গিয়েছে। ট্রোল নিয়ে আমি ভাবি না, পাত্তা দিই না। যে খোলামেলা পোশাক পরে স্বচ্ছন্দ তার অন্যদের কথায় পাত্তা দেওয়ার দরকার নেই। কারণ অনেকের হয়তো তাঁকে দেখে ভালো লাগছে। আমাদের হাতের পাঁচটা আঙুল তো আর সমান নয়।”

এছাড়াও এই সাক্ষাৎকারে ছবির কাজ ও অভিজ্ঞতা নিয়েও নিজের মনের কথা জানান অভিনেত্রী। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Koushik Ganguly) সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “ছোটবেলার ওঁর সঙ্গে কাজ করেছি। মানুষটা একই আছে। উনি নিজে একজন বড় মাপের অভিনেতা। আমার চরিত্র আমায় ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন। আমার কোনও সমস্যাই হয়নি। ” এছাড়াও দিকপাল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) বিপরীতে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, “২৫ বছর আগে আমি বুম্বাদার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলাম, আবার এতদিন পর ওঁর সঙ্গে কাজ করাটা একটা স্বপ্নের মতো। আমি বহুদিন চেয়েছিলাম ওঁর সঙ্গে কাজ করতে। কিন্তু সুযোগ হয়নি।”

প্রসঙ্গত, গত ২০ ই জানুয়ারি মুক্তি পেয়েছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিটি। এই ছবিতেই প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন শ্রাবন্তী। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে প্রায় বছর ২৫ পর। এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

whatsapp logo