whatsapp channel

মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত শুভশ্রী

বহু অপেক্ষার প্রহর কাটিয়ে অবশেষে ১২ ই সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর ঘরে আসে একরত্তি ছেলে। নাম তাঁর ইউভান (Yuvan)। তারুণ্য পছন্দ করেন রাজ-শুভশ্রী তাই ছেলের নাম রেখেছেন হয়তো ইউভান। নামের মধ্যেই যেন…

Avatar

HoopHaap Digital Media

বহু অপেক্ষার প্রহর কাটিয়ে অবশেষে ১২ ই সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর ঘরে আসে একরত্তি ছেলে। নাম তাঁর ইউভান (Yuvan)। তারুণ্য পছন্দ করেন রাজ-শুভশ্রী তাই ছেলের নাম রেখেছেন হয়তো ইউভান। নামের মধ্যেই যেন লুকিয়ে রয়েছে ইয়ুথ। এখন সে দুধের শিশু, কিন্তু তাতে কি? জন্মের পর থেকেই সে বাংলার হট কেক। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু ইউভান। আপ্লুত বাবা রাজ প্রায় প্রতিদিনই ছেলের নানান ছবি, ভিডিও তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ভাইরাল হয় সেই ছবি। নেটজনতাও মিষ্টি ইউভানের প্রেমে আকুল।

এইতো অষ্টমীর সকালে সাদা ধুতি-পাঞ্জাবিতে সেজে ওঠে ছোট্ট ইউভান। টলিউডের তারকা দম্পতি রাজ-শুভশ্রীর খুদে রাজপুত্তুরের ছবি নেটদুনিয়ায় প্রকাশ পেলেই একেবারে শোরগোল শুরু হয়ে যায়। অষ্টমীর দিনও ভাইরাল হয় ইউভান। ব্যপক সংখ্যক নেটিজেন সহ আদুরে বার্তায় ভরিয়ে দিয়েছেন নুসরত জাহান, কৌশানি, মিমি চক্রবর্তী-সহ টলিউডের বাকি তারকারাও।

অনুরাগীরাও কম যাননা, তাঁরাও মুখিয়ে থাকেন ইউভানের নতুন পোস্টের জন্য। এক কথায় সোশ্যাল মিডিয়ায় রাজ করছেন রাজপুত্তুর ইউভান। আর ইউভান নিজেও বেশ ক্যামেরা ফিটিং। ক্যামেরা দেখলেই চোখ গোল গোল করে পোজ দেয়। অবশ্য হবেই বা না কেন? বাবা যেখানে পরিচালক আর মা নায়িকা সেখানে পুত্তুর যে ক্যামেরা প্রেমী হবে স্বাভাবিক।

এমনিতে বাচ্চা হিসেবে ভীষণ শান্ত ইউভান, দর্শকরা এমনটাই মনে করেন। হয় দিদির সঙ্গে খেলছে সে, নয়তো বাবার সঙ্গে খুনসুটিতে ব্যস্ত, নয়তো মায়ের কোলে চেপে আদর। সবেতেই অ্যাডজাস্ট করে নিয়েছে এই খুদে সেলিব্রিটি। সম্প্রতি শুভশ্রী ইউভানের এক নতুন লুক ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। ইউভানের পরনে সাদা শার্ট, ডেনিম জিন্স। জামার কলার তোলা উপরের দিকে। বেশ গুরু গম্ভীর মুডে পোজ দিয়েছে সে। আর আহ্লাদী মা ছেলের ছবি পোস্ট করে লিখেছেন, “My Rowdy Baby #Yuvaan ❤️” চলুন দেখে নিই রাউডি রাঠোর লুকে নতুন ইউভানকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media