BollywoodHoop Plus

Nia Sharma: বোতাম খোলা জিন্সে ছবি শেয়ার করে ট্রোলের মুখে নিয়া শর্মা

নিয়া শর্মা (Nia Sharma) বারবার ট্রোলের সম্মুখীন হলেও তাঁকে কেউ দমাতে পারেননি। নিজের মতো করে বলিউডে পায়ের মাটি শক্ত করছেন নিয়া। এর আগে ‘ইন্ডিয়ান টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস’-এ তাঁর পরনের ডিজাইনার পোশাক প্রশংসিত হয়েছিল। তবে নিয়ার সেই পোশাক নিয়েও কয়েকজন ট্রোল করতে ছাড়েননি। এবার সাহসী নিয়া শেয়ার করলেন নিজের আরও কয়েকটি ছবি।

ইন্সটাগ্রামে নিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল ডেনিমের ফুলস্লিভ ক্রপ টপ। ক্রপ টপটি কলারওয়ালা শার্টের আদলে তৈরি। তার সাথে নিয়া পরেছেন লো ওয়েস্ট নীল ডেনিম ট্রাউজার। ট্রাউজারের কোমরের বোতাম খোলা। ফলে দৃশ্যমান হচ্ছে নিয়ার শরীরের নিম্নাংশ। নিজের হাত দিয়ে ট্রাউজারের খোলা অংশকে ধরে রেখেছেন তিনি। তার সাথে নিয়ার কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। চোখে নীল আইলাইনার ও ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক পরেছেন নিয়া। ওয়েভি লাল চুল খোলা রেখেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিয়া লিখেছেন, তাঁর ডেনিমে অন্য কেউ ফিট হতে পারবেন না।

ফিটনেস-সচেতন নিয়া নির্মেদ পেট পাওয়ার জন্য বোল্ড পদক্ষেপ নিতেও পিছপা হননি। একপ্রকার খাওয়া-দাওয়া ছেড়ে দিয়ে ওয়ার্কআউটে অধিকাংশ সময় ব্যয় করতেন তিনি। এমনকি প্রায়ই নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করেন নিয়া। নিজের ওয়ার্কআউটের ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেন তিনি।

টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। ‘এক হাজারো মেঁ মেরি বহেনা হ্যায়’ সিরিয়ালের মাধ্যমে ডেবিউ করেছিলেন তিনি। একাধিক সিরিয়াল ও মিউজিক ভিডিওয় কাজ করলেও ‘নাগিন’-এর মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছেন। এছাড়াও ‘ফিয়ার ফ্যাক্টর- খতরোঁ কে খিলাড়ি’-র ট্রফি জিতেছিলেন নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo