Hoop PlusTollywood

Sudipa Chatterjee: শয়তান চিকিৎসককে কোনোদিন ক্ষমা করব না: সুদীপা চট্টোপাধ্যায়

এখনও অবধি ভারতবর্ষ জুড়ে অবলা পশুদের চিকিৎসা যথেষ্ট উন্নত হয়নি। খুব কম সংখ্যক ভেটেরিনারি চিকিৎসক রয়েছেন যাঁরা অবলা প্রাণীদের সঠিক চিকিৎসা করতে পারেন। ফলে বহু অবলা প্রাণীর প্রাণ চলে যায় অকালে। গত বছর মে মাসে সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)-ও হারিয়েছেন তাঁর সন্তানসম সারমেয় ভানুভূষণ চট্টোপাধ্যায় (Bhanubhushan Chatterjee)-কে। ভানুর প্রথম মৃত্যুবার্ষিকীতে সুদীপা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভানুর সাথে তাঁর ছবি। ক্যাপশনে ঝরে পড়ল এক সন্তানহারা মায়ের কষ্ট।

অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)-র সাথে দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কে ছিলেন সুদীপা। তার একমাত্র কারণ ছিল অগ্নিদেবের পোষা সারমেয়রা। সুদীপা ভালোবেসে ফেলেছিলেন তাদের। এরপর অগ্নিদেবকে বিয়ে করেছেন সুদীপা। জন্ম নিয়েছে তাঁদের পুত্রসন্তান আদিদেব (Adidev Chatterjee)। কিন্তু এর মধ্যেই হঠাৎই গত বছর মে মাসে অসুস্থ হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছে ভানু। সোশ্যাল মিডিয়ায় ভানুর সাথে নিজের ছবি শেয়ার করে সুদীপা লিখেছেন, এক বছর হয়ে গেল তাঁদের ছেড়ে চলে গিয়েছে ভানু। যখন ইচ্ছে তখনই ভানুকে আদর করতে না পারলেও তার উপস্থিতি সবসময়ই পরিবারের সকলে অনুভব করেন। ভানুর মৃত্যুর জন্য ভুল চিকিৎসাকেই দায়ী করেছেন সুদীপা।

তিনি লিখেছেন, ভানুর মা, বাবা ও ঠাম্মা কখনও সেই শয়তান চিকিৎসককে ক্ষমা করবেন না যে বিনা চিকিৎসায় ভানুকে মেরে ফেলেছে। সঠিক সময়ে হয়নি ভানুর চিকিৎসা। ঈশ্বরের উপর বিশ্বাস রাখেন সুদীপা। তিনি মনে করেন, ভগবান ওই চিকিৎসককে ক্ষমা করবেন না যে ভানুকে অবহেলা করেছে।

ভানু চলে যাওয়ার পর মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন সুদীপা। অগ্নিদেব নতুন ভানু নিয়ে এলেও সুদীপা ভুলতে পারেননি ভানুভূষণকে। তবে আগের তুলনায় নিজেকে সামলে নিয়েছেন তিনি। নতুন ভানুর বয়স বর্তমানে এক বছর।

whatsapp logo