Hoop PlusTollywood

Monalisa: ফিনফিনে লাল শাড়িতে উষ্ণতার ঝড় তুললেন মোনালিসা

মোনালিসা (Monalisa) ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা বাঙালি যুব মহলের কাছে শুধু মাত্র ‘ঝুমা বৌদি’। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আর সেখানেই তাকে নানা সময়ে নানা রূপে দেখা যায়। কখনো শাড়িতে বঙ্গসুন্দরী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। আর এই ঝুমা বৌদি সামনে এলেই নেট দুনিয়ায় তৈরি হয় ‘সেনসেশন’।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে তার নানা রূপের মাঝেই এবার শেষ বসন্তে তাকে ‘লালপরী’ রূপে দেখলেন তার অনুরাগীরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতে তাকে যেমন ট্র্যাডিশনাল লুকে দেখা গেছে, তেমনই আবার এই ছবিতে আধুনিকতার ছোঁয়াও রয়েছে। এই ছবিতে তাকে লাল রংয়ের শিফনের তৈরি ফিনফিনে শাড়িতে দেখা গেছে। তার সঙ্গে রয়েছে সরু ফিতের গোল্ডেন স্টাইলিশ ব্লাউজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। তবে ছবিতে নজর কেড়েছে তার চুলের বাহার। ‘রেট্রো’ নায়িকাদের মতো চুল বেঁধেছেন তিনি। হাতে একগোছা ম্যাচিং কাঁচের চুড়ি, কানে ম্যাচিং দুল পরেছেন তিনি।

খোলা প্রকৃতির মাঝে বসন্তের রোদ গায়ে মেখে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। খুব সম্ভবত কোনো বাগান বা পার্কে তোলা হয়েছে ছবিগুলি। পুরানো দিনের নায়িকাদের মতো পোজেই লেন্সবন্দি হয়েছেন তিনি। পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি তিনি, শুধু কয়েকটি ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি। আর তার এই লালপরী রূপেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে তার এই ভিন্ন ধরনের সাজের প্রশংসা করেছেন, অনেকেই আবার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

প্রসঙ্গত, মোনালিসা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা