whatsapp channel

Srabanti Chatterjee: অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট সুগভীর ভাঁজ, শ্রাবন্তীর হট লুকে মন হারালেন ভক্তরা

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাকি বয়সই বাড়ে না। অনেক কম বয়সে অভিনয় দুনিয়ায় (Tollywood Actress) পা রেখেছিলেন তিনি। শিশুশিল্পী হিসেবে ছবিতে অভিনয় শুরু করেছিলেন তিনি। প্রথম নায়িকাও হন অনেক কম…

Nirajana Nag

Nirajana Nag

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাকি বয়সই বাড়ে না। অনেক কম বয়সে অভিনয় দুনিয়ায় (Tollywood Actress) পা রেখেছিলেন তিনি। শিশুশিল্পী হিসেবে ছবিতে অভিনয় শুরু করেছিলেন তিনি। প্রথম নায়িকাও হন অনেক কম বয়সে। তিনবার বিয়ে করে তিন বারই বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন শ্রাবন্তী। পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়েটা অবশ্য ৮ বছর টিকেছিল। ২০১৭ তে মডেল কৃষাণ ব্রজের সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী। সেই বিয়েও ভেঙে যায় ২০১৯ এ। তারপরেই শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। কিন্তু তাঁদের মধ্যেও এখন চলছে বিচ্ছেদের মামলা। তবে তাঁর কেরিয়ার গ্রাফ বরাবরই উর্দ্ধমুখী থেকেছে। টলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। এখন সিনেমার সংখ্যা কমালেও তাঁর জনপ্রিয়তায় কোনো রকম নড়চড় হয়নি।

মধ্য তিরিশে দাঁড়িয়ে নিজেকে এখন নতুন ছাঁচে ফেলে গড়ছেন শ্রাবন্তী। ইদানিং মাঝে মাঝেই হট ফটোশুটে দেখা যাচ্ছে তাঁকে। সাহসী পোশাকে বোল্ড অবতারে ধরা দিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি আবারো কিছু ছবি শেয়ার করেছেন তিনি। কালো গাউনে ধরা দিয়েছেন তিনি। ডিপনেক পোশাকে কালো অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট হয়ে উঠেছে সুগভীর ভাঁজ। ছিমছাম লুকেই হৃদস্পন্দন দ্রুত করে তুলেছেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee: অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট সুগভীর ভাঁজ, শ্রাবন্তীর হট লুকে মন হারালেন ভক্তরা

অভিনেত্রীর এই ছবিতে কমেন্ট করেছেন তাঁর সহকর্মী তথা প্রিয় বন্ধু শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নেটিজেনরাও মুগ্ধ শ্রাবন্তীর রূপে। একজন লিখেছেন, ‘দিন দিন বয়স কমছে’। আরেকজন লিখেছেন, ‘স্বর্গের দেবী’। একজন কমেন্ট করেছেন, ‘আমার দেখা সবথেকে সুন্দরী নারী’। কয়েক ঘন্টা তেই ৩৫ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে।

প্রসঙ্গত, আগামীতে দেবী চৌধুরানী ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। এই ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী বলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই