whatsapp channel

Mohor: ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করলেন ‘মোহর’ সোনামণি, ভাইরাল ভিডিও

‘মোহর'-এর টিআরপি ক্রমশ নিম্নগামী। প্রাইম স্লট হারিয়ে দুপুরের স্লটে ‘মোহর’ ক্রমশ কোণঠাসা। কিন্তু ‘মোহর’ সোনামণি (Sonamoni)-র টিআরপি তুঙ্গে। সম্প্রতি ক্যামেরার সামনে পোশাক বদলালেন সোনামণি। সোনামণি তাঁর একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘মোহর’-এর টিআরপি ক্রমশ নিম্নগামী। প্রাইম স্লট হারিয়ে দুপুরের স্লটে ‘মোহর’ ক্রমশ কোণঠাসা। কিন্তু ‘মোহর’ সোনামণি (Sonamoni)-র টিআরপি তুঙ্গে। সম্প্রতি ক্যামেরার সামনে পোশাক বদলালেন সোনামণি।

Advertisements

সোনামণি তাঁর একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে, পরনের ফ্লোরাল প্রিন্টেড গাউনকে পরিবর্তন করে রূপোলি রঙের শর্ট ড্রেস পরতে। তবে পুরোটাই হয়েছে গ্রাফিক্সের কারসাজিতে। সোশ্যাল মিডিয়ায় উন্নত কিছু প্রযুক্তি ব্যবহার করে যে কেউ এই ধরনের ভিডিও বানাতে পারেন। ভিডিওটি শেয়ার করে সোনামণি ক্যাপশন দিয়ে লিখেছেন, হ্যাশট‍্যাগ জুগনু। জুগনু একটি হিন্দি শব্দ যার অর্থ জোনাকি। নেটিজেনদের একাংশ সোনামণির ভিডিওটির প্রশংসা করেছেন।

Advertisements

‘মোহর’-এর নামভূমিকায় সোনামণি অভিনয় করলেও 2016 সালে মাত্র সতেরো বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। কলকাতার র‍্যাম্পে বহুবছর হাঁটার পর টেলিভিশনে অভিনয়ের সুযোগ পান তিনি। অভিনেত্রী হিসাবেও সমানভাবে নজর কেড়েছেন সোনামণি। তিনি সব ধরনের পোশাকে স্বচ্ছন্দ, এটি তাঁর কেরিয়ারের প্লাস পয়েন্ট।

Advertisements

‘মোহর’-এর চরিত্রে সোনামণির অভিনয় প্রশংসিত হয়েছে। একই সঙ্গে নজর কেড়েছে শঙ্খ-মোহর জুটির রসায়ন। এই জুটির নিত্যনতুন ছবি ফ্যানক্লাবের মাধ্যমে ভাইরাল হয়ে চলেছে। তবে মাঝে শোনা গিয়েছিল, শেষ হয়ে যাবে ‘মোহর’। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া প্রোমোয় দেখা যাচ্ছে ‘মোহর’-এর চিত্রনাট্যে এসেছে নতুন মোড়। শঙ্খের জীবনে আগমন ঘটছে উর্মির যা নিয়ে বিচলিত মোহর। সুতরাং এই ঘটনা থেকেই বোঝা যাচ্ছে, আপাতত শেষ হচ্ছে না ‘মোহর’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sona sona (@sona.chirps)

whatsapp logo
Advertisements
Avatar