Hoop StoryHoop Viral

Viral: ‘কিছুদিন মনে মনে’, একতারা হাতে গান গাইলেন অনন্যা চক্রবর্তী, ভাইরাল ভিডিও

বাংলা সা রে গা মা পা এর সকলের মন জয় করে নিয়েছিলেন অনন্যা চক্রবর্তী। কলকাতার এক খুব সাধারণ ঘরের মেয়ে অনন্যা পৌঁছে গিয়েছিল প্রত্যেকটি মানুষের মনের মধ্যে। বিশেষ করে বাংলা লোকসংগীত গেয়ে তিনি প্রত্যেকের মন জয় করে নিয়েছিলেন মাটির গান। মাটির এই রকম ভাষা যদি নতুন নতুন প্রজন্ম এইভাবে নিজেদের গানের মাধ্যমে তুলে ধরতে পারে তাহলে আমাদের পশ্চিমবঙ্গের মাটির গান অনেক বেশি সমৃদ্ধ হবে সে আদর যত্ন পাবে বিশ্বের দরবারে কেউ আর বর্তমানে সেটাই হচ্ছে।

বাংলা সা রে গা মা পা র পর আপাতত হিন্দি একটি রিয়েলিটি শো নিজের জায়গা করে নিয়েছেন কলকাতার অনন্যা চক্রবর্তী। বাংলা সা রে গা মা পা পরপরই হিন্দি সা রে গা মা পা প্রত্যেকটি এপিসোড সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলাদা করে মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। প্রত্যেকটি এপিসোড মানুষ পছন্দ করছেন, কলকাতার মেয়ে হিসেবে সত্যিই আমাদের গর্ব করা উচিত অনন্যা চক্রবর্তীকে নিয়ে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে প্রায় এক বছর আগে অনন্যা চক্রবর্তী নামে একটি ইউটিউব চ্যানেলের অনন্যার এই অসাধারণ গানটি মানুষের কাছে পৌঁছে গেছে হাতে একতারা নিয়ে। খুব সাধারন ঘরোয়া পোশাকে, খোলা চুলে অনন্যা গান ধরেছেন কিছুদিন মনে মনে চোখ বন্ধ করে হয়তো আপনি যদি গানটি শোনেন ভাববেন আপনি কোন বাউলের আখড়ায় বসে আছেন। চারিদিকে গ্রাম্য পরিবেশ আপনার চোখের সামনে ভেসে উঠবে অসাধারণ গান এখন পৌঁছে গেছে, অনেক মানুষের কাছেই তাই আপাতত অনন্যার গানকে এইভাবে সকলের কাছে পৌঁছে দেওয়া আমাদেরও একটা কর্তব্যের মধ্যে পড়ে।

দেখে নিন অনন্যা চক্রবর্তীর গলায় গাওয়া অসাধারণ একটি বিখ্যাত বাউল গান কিছুদিন মনে মনে-