Hoop PlusTollywood

Mimi Chakraborty: বাঙালি অভিনেত্রী মিমির এই অবতার আগে দেখেছেন কি!

বিনোদন জগতে প্রবেশ অত্যন্ত কঠিন। কিন্তু তার তুলনায় আরও কঠিন নিজের স্থান বজায় রাখা। টলিউড ইন্ডাস্ট্রিতে তো অবশ্যই। কারণ অন্য ইন্ডাস্ট্রির তুলনায় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিমাণে কাজ হচ্ছে না। এক বছরে বেশ কয়েকটি ফিল্ম তৈরি হলেও অধিকাংশই বক্স অফিসে অসফল। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত দুটি ফিল্ম গত বছর মুক্তি পেয়েছিল, ‘মিনি’ ও ‘খেলা যখন’। দুটি ফিল্মের চিত্রনাট্য ভালো হওয়া সত্ত্বেও সেগুলি বক্স অফিসে অসফল। ফলে মিমি আবারও ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের স্থান ফিরে পেতে কঠিন পরিশ্রম করছেন। বর্তমানে উইন্ডোজ-এর প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ অভিনয় করছেন তিনি।

স্বাভাবিক ভাবেই লেট নাইট শুট অথবা নাইট শিফটে শুট করতে হচ্ছে মিমিকেও। তবে ক্লান্ত হয়ে পড়লেও তা মুখে প্রকাশ করেন না তিনি। কিন্তু লেট নাইটের শুটের ক্লান্তি কাটাতে ভোরের আলো ফুটতেই মিমি ইন্সটাগ্রামে শেয়ার করে নিলেন নিজের কিছু ছবি। মিমির শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের ভ্যানিটির বাইরে দাঁড়িয়ে থাকতে। পরনে রয়েছে হালকা গোলাপি রঙের সুতির ফুলস্লিভ স্লিপিং স্যুট। মেকআপ করেননি তিনি। চুলও খোলা। আকাশ ভোরের সূর্যোদয়ের আলোয় সেজে উঠেছে। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, কখনও কোনো কিছুর সমাপ্তি সুন্দর হয়। এরপর তিনি বিদায় জানিয়েছেন সেদিনের হোল নাইট শুটিং শিডিউলকে। এই ক্যাপশনের সাথে মিমি জুড়েছেন সূর্যোদয়ের ইমোজি।

মিমির ছবিতে কমেন্ট করে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) তাঁর প্রশংসা করেছেন। প্রসঙ্গত, ‘রক্তবীজ’-এ মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর। মিমির অনুরাগীদের একাংশ তাঁকে লিখেছেন, এবার বাড়ি ফিরে মিমির বিশ্রাম নেওয়া উচিত।

উইন্ডোজ-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘রক্তবীজ’ ছাড়াও আগামী দিনে মিমিকে দেখা যাবে এই প্রযোজনা সংস্থার নির্মিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-তে।

Related Articles