Bengali SerialHoop Plus

Dhulokona: দোলে বড় অঘটন, চড়ুই-এর ষড়যন্ত্রে চোখের দৃষ্টি হারিয়ে ফেলবে ফুলঝুরি!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধুলোকণা’-য় প্রায়ই আসছে নতুন মোড়। এবার চড়ুই-এর জন্য বিপদের মুখে পড়ল ফুলঝুরি। লালনের পাশে একই অনুষ্ঠানে ফুলঝুরিকে দেখে চড়ুই ষড়যন্ত্র করতে শুরু করে। এর আগেও সে ফুলঝুরির বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র করতে চেয়ে ব্যর্থ হয়েছে। কিন্তু ‘ধুলোকণা’-র সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে ব্যর্থতা সত্ত্বেও হার মানেনি চড়ুই।

এর আগে ফুলঝুরিকে বিপদে ফেলার জন্য অন্য লোকের মাধ্যমে তাকে গানের প্রোগ্রামে ডেকে পাঠিয়েছিল চড়ুই। এবার দোলের সময় একটি ছেলেকে চড়ুই নির্দেশ দেয়, ফুলঝুরিকে এমন ভাবে রঙ মাখাতে যাতে তার চোখে রঙ ঢুকে যায়। চড়ুই-এর নির্দেশ মতো ছেলেটি ফুলঝুরির মুখে এমনভাবে রঙ মাখিয়ে দেয়, তার চোখে রঙ ঢুকে যায়। ফুলঝুরি যন্ত্রণায় চিৎকার করে উঠলে লালন এসে তাকে সামলায়। কিন্তু এই ধরনের প্রোমো দেখে অধৈর্য হয়ে উঠেছেন দর্শকদের একাংশ। তাঁদের মতে, বারবার চড়ুই-এর কূটকাচালির ফলে একঘেয়ে হয়ে যাচ্ছে সিরিয়াল। আদৌ লালন ও ফুলঝুরির বিয়ে হবে কিনা তা নিয়ে ধন্দে দর্শকরা।

বস্তির ছেলে লালনের স্বপ্ন বড় গায়ক হওয়ার। পেশায় ড্রাইভার লালন নিজেই গান লেখে, নিজেই গায়। বাড়ির কাজের মেয়ে ফুলঝুরিও ভালো গান গায়। লালনকে নিজের সুপ্ত প্রতিভার কথা জানান দিতে বড় মামি ও ছোট মামুর কাছে গান শিখতে শুরু করেছিল ফুলঝুরি। একসময় রিয়েলিটি শোয়ের মঞ্চে একের পর এক গান গেয়ে সকলকে অবাক করে দেয় সে। কিন্তু লালন ও ফুলঝুরির স্বপ্ন বারবার মুখোমুখি হয় চড়ুই-এর ষড়যন্ত্রের।

শেষ অবধি কি লালন ও ফুলঝুরির বিয়ে হবে? তারা কি সঙ্গীত জগতে তৈরি করতে পারবে তাদের পরিচয়? উত্তর লুকিয়ে আছে ‘ধুলোকণা’-র আগামী পর্বগুলিতে। ফুলঝুরির চরিত্রে অভিনয় করছেন মানালি দে (Manali Dey)। ইন্দ্রাশিস (Indrashish) অভিনয় করছেন লালনের চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo