whatsapp channel

Lopamudra Mitra: ‘এতদিনে সঙ্গীত জীবন সার্থক’, নিজের গানে শোভন-বৈশাখীর নাচ দেখে মন্তব্য লোপামুদ্রার

লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) একজন নামী সঙ্গীতশিল্পী। সঙ্গীতের একটি ক্ষেত্রেই নয়, প্রায় সমস্ত ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। সঙ্গীতের মাধ্যমে তিনি শুধু দর্শকদের প্রশংসাই পাননি, পেয়েছেন বিভিন্ন পুরস্কারও। কিন্তু এতদিনে তাঁর…

Avatar

HoopHaap Digital Media

লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) একজন নামী সঙ্গীতশিল্পী। সঙ্গীতের একটি ক্ষেত্রেই নয়, প্রায় সমস্ত ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। সঙ্গীতের মাধ্যমে তিনি শুধু দর্শকদের প্রশংসাই পাননি, পেয়েছেন বিভিন্ন পুরস্কারও। কিন্তু এতদিনে তাঁর মনে হয়েছে, তাঁর সঙ্গীত জীবন সার্থক। সার্থক করলেন শোভন-বৈশাখী জুটি।

গত দুই বছর ধরে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Shobhan Chatterjee) ও তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)-র সম্পর্ক মিডিয়ার কাছে রসালো হয়ে উঠেছে। অথবা বলা ভালো, তাঁরাই রসালো করে তুলছেন। সম্প্রতি লোপামুদ্রার গাওয়া রবীন্দ্রসঙ্গীতের তালে তালে শোভনকে ঘিরে নাচ করলেন বৈশাখী। শোভন নাচেননি, তিনি হাতে তাল দিচ্ছিলেন। কিন্তু বৈশাখী এই ধরনের কান্ড ঘটালেন, তা বোঝা না গেলেও লোপামুদ্রার ফেসবুক স্ট্যাটাস চোখে পড়ার মতো। তিনি ব্যাকগ্রাউন্ডে কঙ্কালের খুলির ছবি ব্যবহার করে লিখেছেন “এতদিনের গান গাওয়া আজ সার্থক হল”। মজাদার এই স্ট্যাটাস দেখে নেটিজেনদের একাংশ তো হেসে কুটিপাটি। বাকিরা এখনও বোঝার চেষ্টা করছেন, বৈশাখীর আনন্দের কারণ।

হয়তো বেহালার বাড়ি নিজের নামে করে ফেলার জন্য তাঁর চিত্ত ‘থৈ থৈ’ নাচছে। কিন্তু শোভনের প্রাক্তন স্ত্রী রত্না (Ratna) এখনও বাড়ি থেকে বেরোননি। তাই পরে হয়তো বৈশাখীকে ‘আছে দুঃখ’ নাচতে হতে পারে। তবে সেই সম্ভাবনা আপাতত নেটিজেনদের চোখে পড়লেও শোভন বা বৈশাখীর চোখে পড়ছে না। তাঁদের নিয়ে মিমে ভরে গিয়েছে নেটদুনিয়া।

ওদিকে লোপামুদ্রার পোস্টে কমেন্ট করেছেন রাঘব চট্টোপাধ্যায় (Raghab Chatterjee), সুমন বন্দ্যোপাধ্যায় (Suman Banerjee)-রা। বিদ্রুপাত্মক পোস্ট করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Jayjeet Banerjee)-ও। তিনি লিখেছেন, “কি লাচ লাচলো গো এ রবীন্দ্র নেত্ত??!! উরিবাব্বা’। প্রতিবেদক এবার যদি শোভন-বৈশাখীর ইন্সটাগ্রাম রিল দেখেন, তাহলেও তিনি অবাক হবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media