whatsapp channel

Sunny Leone: ‘রাধা-কৃষ্ণে’র প্রেম নিয়ে অপপ্রচার! ফের বিতর্কের মুখে সানি লিওনি

ফের ময়দানে নেমেছেন সানি লিওনি (Sunny Leone)। বেবি ডল করে একটা সময় দর্শকদের নাচিয়ে ছেড়েছিলেন এই প্রাক্তন পর্ণ ষ্টার। এবারে আবারও নাচে গানে মেতে উঠেছেন তিনি। সম্প্রতি, মুক্তি পেয়েছে তার…

Avatar

HoopHaap Digital Media

ফের ময়দানে নেমেছেন সানি লিওনি (Sunny Leone)। বেবি ডল করে একটা সময় দর্শকদের নাচিয়ে ছেড়েছিলেন এই প্রাক্তন পর্ণ ষ্টার। এবারে আবারও নাচে গানে মেতে উঠেছেন তিনি। সম্প্রতি, মুক্তি পেয়েছে তার নতুন গান ‘মধুবন মে রাধিকা নাচে!’ (Radhika Song).

কিন্তু, কি হল গান নাচ মুক্তি পেয়ে? সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ঝড় উঠেছে নতুন এই পারফরম্যান্স নিয়ে। যারা যারা এই গান ও নাচ দেখেছেন তারা অনেকেই বয়কটের ডাক দিয়েছেন। নেটিজেনদের অভিযোগ, এই গানের মধ্যে দিয়ে সানি লিওনি রাধা ও কৃষ্ণের প্রেমকে অসম্মান করেছেন। তার অশ্লীল নাচ দর্শক মনে একটুও দাগ কাটতে পারেনি।

‘মধুবন মে রাধিকা নাচে’ সানি লিওনি শুধু অশ্লীল ভাবেই নাচ করেনি, বরং বড্ড বেশি খোলামেলা ড্রেসে সাজেন। সানির নতুন এই অবতার একেবারেই সাদা চোখে মেনে নেননি দর্শকরা। নেট জনতার অধিকাংশের মত, এই গানের লিরিক্স মোটেই স্বাস্থ্যকর নয়। লাইনগুলো বেশ যৌন উসকানিমূলক। রাধা মোটেই নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ এই গান ঈশ্বরকে অসম্মান করে। বহু মানুষ এখনও পর্যন্ত হ্যাশট্যাগে টুইট করছেন ( Hurting Hindu).

দিলীপ কুমারের ‘Madhuban mein Radhika’ হয়ে উঠেছে এখন ক্লাব ড্যান্স। ১৯৬০ সালে কোহিনুর সিনেমায় এই গান ছিল। বর্তমানে এটি ক্লাব ড্যান্স হয়ে উঠেছে। বুধবার ইউটিউবে সারেগামা মিউজিক প্রকাশ করেছে এই গান। ইতিমধ্যে, ২৫ লাখ ভিউ ছড়িয়ে গিয়েছে। গানটি গেয়েছেন কণিকা কাপুর ( Kanika Kapoor), কোরিওগ্রাফি করেছেন, গণেশ আচার্য্য (Ganesh Acharya).

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media