whatsapp channel

বেয়াড়া ছেলেকে শায়েস্তা করতে নাম কেড়ে নেওয়ার হুমকি কুমার শানুর

বিগ বস ১৪-র ময়দানে প্রতিযোগী হিসেবে ছিলেন কুমার শানু পুত্র জান কুমার শানু। বিগ বসের ঘরে প্রবেশ সোজা কথা নয়। তবে যারাই এই ঘরে এন্ট্রি নেন তাঁরা সকলেই কিছু না…

Avatar

HoopHaap Digital Media

বিগ বস ১৪-র ময়দানে প্রতিযোগী হিসেবে ছিলেন কুমার শানু পুত্র জান কুমার শানু। বিগ বসের ঘরে প্রবেশ সোজা কথা নয়। তবে যারাই এই ঘরে এন্ট্রি নেন তাঁরা সকলেই কিছু না কিছু বিতর্কে জড়িয়ে যান। সেরকমই নতুন বিতর্কে জড়িয়েছেন কুমার শানু পুত্র জান। বাবার সঙ্গে ছেলের বিবাদ গিয়ে পৌঁছেছে চরমে। শুরুটা হয়েছিলো মারাঠি ভাষা অবমাননা নিয়ে। সেখান থেকেই কুমার শানু সকলের কাছে এবং শিবসেনার কাছে ক্ষমা চান ছেলের হয়ে। সেদিন কুমার শানু ছেলের শিক্ষা নিয়েও আক্ষেপমূলক মন্তব্য করেন। ‘সঠিকভাবে জান মানুষ হয়নি’ এই মন্তব্য ঘিরে জান কুমার শানু মিডিয়ার সামনে বলেন যে তাঁর মা একা তাঁদের তিন ভাইকে মানুষ করেছেন, যেখানে তাঁদের বাবার (কুমার শানু) কোন অবদান নেই। তাঁদের বাবা তাঁদের দ্বায়িত্ব নেননি এবং মা একাই সমস্ত দ্বায়িত্ব পালন করেছেন।

কুমার শানুও ছেড়ে দেওয়ার পাত্র নন। ছেলের এমন কথার যোগ্য জবাব দিয়েছেন। কুমার শানুর দাবী যে তিনি তাঁর ছেলেদের সঙ্গে নিয়মিত দেখা না করলেও ছেলেদের নিয়ে বহু পার্টিতে গিয়েছেন এবং অনেক শো করেছেন। বহুবার ডিনার পার্টিতে একসঙ্গে ডিনার করেছেন। নিজের ক্ষোভ উগড়ে প্রখ্যাত গায়ক কুমার শানু বলেছেন যে জান এবার নিজের নাম পালটে ফেলুন। জান কুমার শানুর পরিবর্তে তাঁর নাম হওয়া উচিত জান রীতা ভট্টাচার্য।

জানের সমস্ত কথা শোনার পর কুমার শানু আরও একধাপ এগিয়ে বলেন জান তাঁর মা-কে আরও বেশি করে শ্রদ্ধা করুন, ভালবাসুন। এমনটাই চাই। সেই কারণে এবার নাম হওয়া উচিত জান রীতা ভট্টাচার্য।

প্রসঙ্গত, কুমার শানুর সঙ্গে রীতা ভট্টাচার্যের বিয়ে হলেও বিচ্ছেদ হয়ে যায়। পরবর্তীতে তিনি বিয়ে করেন সালোনি ভট্টাচার্যের সঙ্গে। বর্তমানে দুটি কন্যা সন্তান রয়েছে কুমার শানুর, যাদের মধ্যে একটি তিনি দত্তক নিয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media